রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

আজ একই সঙ্গে সোহাগের দুটি প্রোগ্রাম

যা যা মিস করেছেন

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : ইভান শাহরিয়ার সোহাগ। দেশের নামকরা কোরিওগ্রাফার তিনি। মাত্র চার বছর থেকেই নাচের সঙ্গে যোগসাজশ সোহাগের। নাচকে লালন করে আজও তিনি পথ চলছেন। ‘নিত্যভূমি’ নামে একটি নাচের দল রয়েছে তার।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ এর পরিচালনায় আজ এক সাথে দুটি প্রোগ্রামে পারফরম্যান্স করবেন জনপ্রিয় তারকা ফেরদৌস, মাহিয়া মাহি ও মিষ্টি জান্নাত। সোহাগের কোরিওগ্রাফিতে আজ সন্ধ্যা ছয়টায় রাজারবাগ পুলিশের একটি অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌস, মাহিয়া মাহি ও মিষ্টি জান্নাত পারফরম্যান্স করবেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জয় এবং শান্তা ইসলাম। আরও থাকবে নগর বাউল জেমসের পরিবেশনা।

একইসঙ্গে রাত আটটায় সোহাগের পরিচালনায় ময়মনসিংহের ক্যান্টনমেন্ট পারফরম্যান্স করবেন চিত্রনায়িকা পূর্ণিমা এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এবং নিত্য শিল্পী চাঁদনী এবং মার্কস অলরাউন্ডার রথি এবং সেরা নাচিয়ে খ্যাত ইভান। সাথে থাকছে একই সঙ্গে দুই জায়গায় সোহাগ ডান্স গ্রুপের ২০ জন সহশিল্পী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security