যৌথ প্রযোজনার দেব ও সাবা প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায়

0
242

DEV the mail bd

যৌথ প্রযোজনার চলচ্চিত্র নির্মাণে বেশ মন দিয়েছে ঢাকাই ইন্ডাস্ট্রি। যদিও গেল দুই বছর ধরে যৌথ প্রযোজনার ছবি নির্মাণের কোনো সুফলই পাওয়া যায়নি তবুও বাড়ছে দুই বাংলা মিলে ছবির সংখ্যা। বাড়ছে যৌথ প্রযোজনার চমক।

সেই ধারাবাহিকতায় ‘চোখের জল’ নামে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছে এপার বাংলার ডিজিটাল মুভিজ এবং কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। আর ছবিটির চমক হচ্ছে প্রথমবারের মতো বাংলাদেশের দর্শকরা হলে দেখতে পাবেন ওপার বাংলার তুমুল জনপ্রিয় সুপারস্টার দেবকে। অর্থাৎ ‘চোখের জল’ ছবিতে নায়ক হিসেবে থাকছেন তিনি। আর তার বিপরীতে বাংলাদেশি অভিনেত্রী সোহানা সাবাকে নির্বাচিত করে বাড়তি চমক দিলো ছবিটি।

স্থানীয় প্রযোজনা সংস্থা ডিজিটাল মুভিজ জানায়, ছবির নায়ক-নায়িকা চূড়ান্ত হয়ে গেছে। দেব ও সাবা প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় হাজির হবেন। রোমান্টিক ও পারিবারিক গল্পে নির্মিত হবে ছবিটি। এর শুটিং শুরু হবে চলতি বছরের শেষ দিকে।

ঢাকা, কলকাতাসহ এশিয়া ও ইউরোপের দৃষ্টিনন্দন কয়েকটি লোকেশনে ছবির চিত্রায়ন হবে এবং বাংলাদেশ-ভারতসহ বিশ্বের বেশ কয়টি দেশে ছবিটি মুক্তি দেয়া হবে। ছবিটি কলকাতার পক্ষ থেকে নির্মাণ করবেন বাসুদেব। এ দেশের নির্মাতাসহ অন্য শিল্পীদের নাম শিগগিরই সংবাদ সম্মেলন করে জানানো হবে।

প্রতিষ্ঠানটি আরো জানায়, ‘চোখের জল’ ছাড়া একই সঙ্গে এই দুই প্রযোজনা সংস্থা আরেকটি যৌথ আয়োজনের ছবি নির্মাণ করবে। এ ছবির শিরোনাম ‘স্বর্গীয় প্রেম’। এই ছবিতে অভিনয় করবেন কলকাতার অংকুশ ও ঢাকার দুই নতুন মুখ। এখন নতুন এই দুই নায়িকা খোঁজা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ ডিসেম্বর থেকে ‘স্বর্গীয় প্রেম’ ছবির শুটিং শুরু হবে ঢাকা-কলকাতার বিভিন্ন লোকেশনে।

প্রসঙ্গত, এই প্রযোজনা সংস্থার সর্বশেষ ছবি ‘সুইটহার্ট’ গত মাসে মুক্তি পেয়ে ব্যবসা সফল ও প্রশংসিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here