অশ্লীলতার জন্য অপমানিত হলেন প্রিয়াঙ্কা

0
265

আন্তর্জাতিকভাবে এরইমধ্যে খ্যাতি অর্জন করার পথে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কেননা এরইমধ্যে তিনি হলিউডের একটি সিনেমায়ও অভিনয় করে ফেলেছেন। অথচ নিজের দেশ ভারতেই অশ্লীল সিনেমা নির্মাণের অভিযোগে অপমানিত হলেন এই অভিনেত্রী।

priyanka in hot bikini the mail bd

অভিনয়ের পাশাপাশি বেশ ক’দিন ধরেই প্রযোজনা প্রতিষ্ঠানও দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউডের মসল্লা নির্ভর সিনেমা থেকে নাকি ভারতের আঞ্চলিক সিনেমাতেই তার বেশি আগ্রহ। আর এরজন্যই সম্প্রতি ভোজপুরি ভাষায় সিনেমা নির্মাণে নিজের পয়সা খরচ করে সিনেমা করেছিলেন তিনি। কিন্তু প্রশংসার বদলে ভোজপুরি সিনেমা বানিয়ে অপমানিতই হতে হল তাকে।

প্রথমবার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘বাম বাম বোল রাহা হ্যায় কাশি’ নামের একটি সিনেমা বানিয়েছিলেন প্রিয়াঙ্কা। গত শুক্রবারে ছবিটি মুক্তিও পায় ভোজপুরিতে। কিন্তু মুক্তির তিন দিনেই বোঝা গেলে যে ছবিটি একেবারে ফ্লপ। তারউপর ছবিটির বিরুদ্ধে উঠছে অশ্লীলতার অভিযোগ। যার সমস্ত দোষ এসে পড়েছে প্রিয়াঙ্কার উপর।

ছবি প্রসঙ্গে ভোজপুরি পরিচালক নীতিন চন্দ্র বলেন, এক সময় আমি আমার মাতৃভাষাকে জিইয়ে রাখার জন্য লড়াই করেছি। তবে প্রিয়াঙ্কা এই ছবি বানিয়ে সমগ্র ভোজপুরি জাতিকে অপমান করেছে। সেইসাথে তার পদ্মশ্রী পুরস্কারকেও সে ছোট করেছে। শুধু তাই না, ভোজপুরি নির্মাতারা একসঙ্গে হয়ে এমন অশ্লীলতার বিরুদ্ধে একাট্টা হয়ে প্রিয়াঙ্কাকে নাকি অভিযোগ নামাও পাঠিয়েছেন। যেন তাদের আঞ্চলিক সিনেমা ধ্বংস না করেন!

অন্যদিকে আঞ্চলিক সিনেমাকে অন্যমাত্রায় পৌঁছে দেয়ার লক্ষ্যে প্রিয়াঙ্কা কাজ করে যাবেন বলে জানিয়ে অশ্লীলতার অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here