শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকনের অজানা কিছু তথ্য

যা যা মিস করেছেন

depika the mail bd

বলিউডের বর্তমানের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউডে পা রাখার বয়স খুব বেশি না হলেও অভিনয় আর গ্ল্যামারের জোরে ভক্তগণের মনে ঠিকই জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। এখন শুধু বলিউডের সীমানায় আবদ্ধ নন দীপিকা, পাড়ি জমিয়েছেন হলিউডের জমিনেও।

একের পর এক হলিউডে তার সাফল্য আসছে। তার ক্যারিয়ার মডেলিংয়ের মাধ্যমে শুরু হলেও এ অভিনেত্রী দর্শকদের উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি দীপিকাকে। এ অভিনেত্রীর অজানা কিছু তথ্য নিয়ে সাজানো হয়েছে আজকের প্রতিবেদন।

১. ১৯৮৬ সালে ডেনমার্কের কোপেনহেগেনে জন্মগ্রহণ করেন দীপিকা পাড়ুকোন।

২. দীপিকার ১১ বছর বয়সে তার পুরো পরিবার বেঙ্গালুরে চলে আসেন। দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোন পেশায় একজন ট্রাভেল এজেন্ট।

৩. সাংবাদিকতাও করেছেন দীপিকা। ২০০৯ সালে একটি দৈনিকে লাইফস্টাইল বিষয়ক ফিচার লিখতেন এই অভিনেত্রী।

৪. স্কুল জীবন শেষ করেছেন সোফিয়া হাই স্কুল থেকে। স্নাতক ডিগ্রি নিয়েছেন মাউন্ট কারমেল কলেজ থেকে। কলেজ জীবনে তার কাছে মডেলিংয়ের প্রস্তাব আসে।

৫. ২০০৪ সালে পেশাদার মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন দীপিকা। তার মেন্টর ছিলেন প্রসাদ বিদাপা। বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন দীপিকা।

৬. দীপিকা অভিনয় শিখেছেন বলিউডের গুণী অভিনেতা অনুপম খেরের কাছে। নাচের তালিম নেন শিয়ামাক দাভারের কাছে। কন্নড় সিনেমা ‘ঐশ্বর্য’-তে প্রথম অভিনয় করেন দীপিকা পাড়ুকোন।

৭. বলিউড সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’ এ অভিনয়ের জন্য ফারহা খান দীপিকাকে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু কোনো এক অজানা কারণে তা বাতিল হয়ে যায়। পরবর্তীতে ‘ওম শান্তি ওম’ সিনেমায় চুক্তিবদ্ধ হন দীপিকা।

৮. দীপিকা প্রথম প্রেমের সম্পর্কে জড়ান নিহার পাণ্ডর সঙ্গে। তার সঙ্গে লিভ-ইন রিলেশন ছিল এই অভিনেত্রীর।

৯. যুবরাজ সিংহের সঙ্গেও নাম জড়িয়েছিলেন দীপিকা। কিন্তু যুবরাজের মা দীপিকার বিরুদ্ধে ছেলেকে নষ্ট করার অভিযোগ তুলেছিলেন।

১০. তার প্রেমের তালিকা আরো কিছুটা দীর্ঘ। কারণ বিজয় মাল্যর ছেলে সিদ্ধার্থের সঙ্গেও দীপিকার প্রেমের সম্পর্ক চাউর হয়েছিল। দীপিকাকে নাকি ১৬ কোটি টাকার একটি ফ্ল্যাটও উপহার দিয়েছিলেন সিদ্ধার্থ।

১১. দীপিকার তিনটি দামি গাড়ি রয়েছে, আর নিজেও গাড়ি চালাতে খুব পছন্দ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security