বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

চলতি বছরই বিয়েটা সেরে নিতে প্রস্তুতি নিচ্ছেন বিরাট-আনুশকা

যা যা মিস করেছেন

virat anushka the mail bd
ঝগড়াঝাঁটি-মানঅভিমান সবারই হয়। হয়েছিলো বিরাট কোহলি ও আনুশকা শর্মারও। তবে সে সব এখন অতীত। নতুন খবর, বিরাট-আনুশকা এবার বিয়ের পথে আগাচ্ছেন!
সম্প্রতি ‘সুলতান’-এর শুটিংয়ের জন্য বুদাপেস্টে যাওয়ার সময় প্রিয় মানুষটিকে ছাড়তে বিমানবন্দরে চলে যান বিরাট। আর সেখানে গিয়ে কোনও রাখঢাক না করেই সবার সামনে আনুশকাকে ‘গুডবাই কিস’ করেন তিনি। এ নিয়ে মুখরোচক খবর বের হয় ভারতীয় মিডিয়ায়।
এবার একটি অনলাইন পোর্টাল দাবি করছে, চলতি বছরই বিয়েটা সেরে নিতে প্রস্তুতি নিচ্ছেন বিরাট-আনুশকা।
ওই নিউজ পোর্টালের খবর অনুযায়ী, বুদাপেস্টে ‘সুলতান’-এর শুটিং শেষ হওয়ার পর পরই দিল্লিতে উড়ে যাবেন আনুশকা। আর দিল্লিতে আনুশকার যাওয়া মানেই গন্তব্য বিরাটের বাড়ি।
শোনা যাচ্ছে, ‘সুলতান’-এর শুটিং শেষ করে ফিরে দিল্লি গিয়ে বিরাটের বাবা-মায়ের সঙ্গে সময় কাটাবেন আনুশকা। তবে ভাবী পুত্রবধূকে নিয়ে বিরাটের বাবা-মা কোথায় সময় কাটাবেন, সে বিষয়ে কিন্তু কিছুই জানা যাচ্ছে না। আর এইসব দেখেশুনে বি-টাউনের অনুমান, এবার আনুশকার সঙ্গে বিয়েটা পাকা করেই ফেলতে চায় বিরাটের পরিবার।
এখন শুধু অপেক্ষা, আনুশকার বুদাপেস্ট থেকে ফেরার। আর তারপরই বড়সড় খবর হয়তো অপেক্ষা করছে সবার জন্যই। সূত্র- ইন্ডিয়া ডটকম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security