বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

শুক্রবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন মমতা বন্দোপধ্যায়

যা যা মিস করেছেন

Momota Pm the mail bd

দ্বিতীয় দফায় পশ্চিমবঙ্গের মসনদে বসতে আগামী শুক্রবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন মমতা বন্দোপধ্যায়। আর সে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। কিন্তু সেখানে যেতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন শেখ হাসিনা। 

ওই দিন বাংলাদেশের প্রধানমন্ত্রীর পূর্বনির্ধারিত কর্মসূচি থাকায় সে অনুষ্ঠানে যাচ্ছেন না তিনি। তবে, দিল্লিতে বাংলাদেশ হাইকমিশনের একটি সূত্র বিবিসি বাংলাকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী আসতে না-পারলেও তাঁর মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ কোনো সদস্যকে কলকাতার ওই অনুষ্ঠানে পাঠাবেন।

গত ১৯ মে পশ্চিমবঙ্গের নির্বাচনী ফল প্রকাশের পর বিপুল গরিষ্ঠতা নিয়ে রাজ্যের ক্ষমতায় ফিরেছিল মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস। সে দিন দুপুরেই নিজের বাসভবনে ধন্যবাদ জ্ঞাপনের জন্য তিনি যে সংবাদ সম্মেলন করেন, সেখানেই মমতা বলেছিলেন মুখ্যমন্ত্রিত্বের এই মেয়াদে তিনি প্রতিবেশী সব রাষ্ট্রের সঙ্গে সম্পর্ক আরও বন্ধুত্বপূর্ণ করে তুলতে চান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security