নার্সদের নিয়ে কমেডি, বিপদে কপিল

0
264

নার্সদের নিয়ে কমেডি করে আর সে অনুষ্ঠানে উপস্থিত থেকে হেসে বিপদে পড়েছেন ভারতীয় জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা ও ক্রিকেট বোদ্ধা নবজোত সিং সিধু। গত দু’দিন ধরে চলছে তাদের বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি।

nurses are angry with kapil sharma show the mail bd

 

‘‌কমেডি নাইটস’‌ অনুষ্ঠানের একটি পর্বে নার্সদের নিয়ে মজা করায় ক্ষুব্ধ হয়েছেন অমৃতসরের নার্সরা। অমৃতসরসহ পাঞ্জাবের নানা জায়গায় হয়েছে কপিলের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন। তার বিরুদ্ধে থানায় মানহানির অভিযোগও দায়ের হয়।

সম্প্রতি এক পর্বে হাসপাতালের প্রেক্ষাপটকে তুলে ধরা হয়। সেখানে একজন নার্সকে যেভাবে দেখানো হয়েছে, তা অত্যন্ত ‘‌কুরুচিকর’‌ বলে দাবি বিক্ষোভকারীদের। অমৃতসরে বিজেপি সাবেক এমপি ও বর্তমানে লোকসভার সদস্য নবজোত সিং সিধুর বিরুদ্ধেও বিক্ষোভ ফুটে উঠেছে নার্স ও নার্সিং ছাত্রদের।

nurse kapil the mail bd

তাদের অভিযোগ, সিধুর মতো একজন ব্যক্তি কি করে এমন একটি অনুষ্ঠানের অংশ হলেন। পাঞ্জাব নার্স অ্যাসোসিয়েশনের রাজ্য সেক্রেটারি রাজ বেদি বলেন, ‘কিভাবে সিধু এমন একটি অনুষ্ঠানের অংশ হতে পারলেন। তার স্ত্রী নবজোত কাউর সিধু যেখানে একজন ডাক্তার, সেখানে মেডিক্যাল পেশাকে ব্যঙ্গ করায় তিনি কেমন করে হাসলেন!’

স্টাফ নার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ভাইস-‌প্রেসিডেন্ট জসবীর কৌর বলেন, ‘একজন নার্স অসুস্থ ‌মানুষের সেবা করে। এটি একটি পবিত্র পেশা। সমাজে নার্সদের স্থান অনেক উঁচুতে। কপিলের শোয়ে এই পেশাকে নোংরামির পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে।’‌

সূত্র: হিন্দুস্তান টাইমস 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here