অশুভ চক্রান্তে সতর্ক থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান: প্রধানমন্ত্রী

0
248
PM From london the mail bd
বর্তমান সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত জোট ইসরাইলের সঙ্গে হাত মিলিয়েছে। তাদের অশুভ চক্রান্তের বিরুদ্ধে সতর্ক থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার স্থানীয় সময় রাত আটটায় সেন্ট্রাল লন্ডনে সেন্ট জেমস কোর্ট-তাজ হোটেলে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনা বলেন, আমাকে উচ্ছেদ করতে বিএনপি-জামায়াত এখন মরিয়া। ফিলিস্তিনে যারা প্রতিনিয়ত নারী-শিশুদেরকে হত্যা করছে সেই ইসরাইলের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করতেও বিএনপি-জামায়াত পিছপা হচ্ছে না। তারা এখন ইসরাইলের সাথে মেলবন্ধন করেছেন। কারণ রতনে রতন চেনে।
ইসরাইলি রাজনীতিবিদ ও গোয়েদা কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করার জন্য পুলিশ বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে  এমনকি ইসলামের বিরুদ্ধে যে ষড়যন্ত্র করছে তাতে দেশের মানুষ কখনই সাড়া দেবে না।
তিনি সকলকে আহ্বান জানিয়ে বলেন, ষড়ন্ত্রকারীদের ব্যাপারে সবসময় সজাগ থাকুন এবং ঘনিষ্ঠভাবে নজর রাখুন। প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট যখন  ক্ষমতায় ছিল তখন তারা অসংখ্য মানুষ খুন করেছে। এখন তারা ইসলামের বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি। অনুষ্ঠানে সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি, সাবেক সভাপতি ও দলের অন্যন্য নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here