জেল-জরিমানার প্রতিবাদে সুপার শপগুলোতে পণ্য বিক্রি বন্ধ

0
398
নীতিমালায় বৈষম্য ও আইনের অপপ্রয়োগের মাধ্যমে হয়রানির প্রতিবাদে আজ রবিবার দেশব্যাপী চেইন সুপার শপ বন্ধ রাখার কর্মসূচি পালন করছে বাংলাদেশ সুপার মার্কেট ওনার্স অ্যাসোসিয়েশন।
ফলে ওই দিন আগোরা, মীনা বাজার, স্বপ্ন, প্রিন্স বাজার, ক্যারি ফ্যামিলি, শপ অ্যান্ড সেফ, আলমাস, আমানা, নন্দনসহ অন্যান্য সুপার শপগুলো বন্ধ রয়েছে। এতে সাময়িক কিছুটা সমস্যা হলেও বিকল্প পন্থা খোঁজা নিয়েই ব্যস্ত গ্রাহকরা।
আজ রবিবার সকালে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে এমনটাই দেখা গেছে। জানা গেছে, ধানমণ্ডি, শুক্রাবাদ এলাকায় যেসব সুপার শপ রয়েছে তার সবগুলোই বন্ধ রয়েছে। তবে বিভিন্ন সুপার মার্কেট খোলা রয়েছে।
হঠাৎ করে সুপার শপ বন্ধ রাখার ঘোষণায় ক্রেতারা কিছুটা সমস্যায় পড়েছেন। অনেককে বাজারের ব্যাগ নিয়ে ফিরে যেতেও দেখা গেছে। তবে শুধু সুপার শপের দিকে না তাকিয়ে বিকল্প পন্থা খোঁজে নিতেই দেখা গেছে তাদের।
এদিকে আশপাশের বিভিন্ন কাঁচাবাজারের গলিতে সকাল থেকেই ভিড় ছিল লক্ষণীয়। ভ্যানে বিক্রির জন্য রাখা বিভিন্ন ধরনের শাক-সবজি কিনতেও দেখা গেছে ক্রেতাদের, অনেকেই ছুটছেন স্থানীয় কাঁচাবাজারে। ধানমণ্ডির শংকরে বাংলাদেশ ম‍ৎস্য উন্নয়ন কর্তৃপক্ষের ফরমালিন মুক্ত মাছ বিক্রির ভ্রাম্যমাণ গাড়িতেও ছিল লক্ষণীয় ভিড়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here