শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

যা যা মিস করেছেন

BSF the mail bd

বিএসএফের গুলিতে জেলার জীবননগর উপজেলার নতুনপাড়া সীমান্তে নিহত হয়েছে বাংলাদেশি কিশোর শিহাব উদ্দিন সজল। নিহত শিহাব উপজেলার গোয়ালপাড়া গ্রামের মাহাবুল হালসানার ছেলে।

শনিবার সকাল ১০টার দিকে সীমান্তের ৬৬ নম্বর আন্তর্জাতিক সীমান্ত পিলারের কাছে তাকে গুলি করে হত্যা করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনির সদস্যরা।

বিজিবি, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিহাব নতুনপাড়া সীমান্তের তারকাটার এপাশে অবস্থিত ভারতীয় এক নাগরিকের বাগানের আম কেনেন।
সকালে ঐ বাগানের আম পাড়ার জন্য নিহত শিহাব একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সবুজ (১৮), মোমিনুল ইসলামের ছেলে বিপ্লব (১৯) ও জামাত আলীর ছেলে আলমকে (১৯) আটক করে।
আম পাড়ার সময় ভারতের ১১৩ বিএসএফের বানপুর ধনিঞ্চার ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের ধরে নির্যাতন চালায়। নির্যাতনের একপর্যায়ে ৪ আম ব্যবসায়ী বিএসএফের কবল থেকে পালানোর চেষ্টা করে।
এসময় তাদের লক্ষ্য করে বিএসএফ গুলি চালালে শিহাব গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। আহত শিহাবকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security