বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

সাভারের হেমায়েতপুরে তিন ভাইয়ের মৃতদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

Savar the mail bd

সাভারের হেমায়েতপুরে তিন ভাইয়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে হেমায়েতপুরের প্রান্ত ডেইরি ফার্মের শ্রমিকদের থাকার ঘর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তিন কিশোরের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে প্রান্ত ডেইরি ফার্ম নামে একটি গরুর খামারে শ্রমিকদের থাকার ঘর থেকে দুই ভাই ও ফুফাতো ভাইসহ তিন তরুণের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন ডেইরি ফার্মের কর্মচারী জিয়াউর রহমানের ছেলে জীবন (১৬), নাসির (১৫) ও তাদের ফুফাতো ভাই শাহাদাত হোসেন।

জিয়াউর ডেইরি ফার্মের দুইটি কক্ষে পরিবার নিয়ে থাকেন। জীবন ও নাসির পাশের একটি গ্যারেজে ও শাহাদাত ডেইরি ফার্ম মালিকের রেস্তোরাঁয় কাজ করতো বলে জানান এসআই।

জীবনের মা নাসরিন আক্তার বলেন, রাত ১১টার দিকে খাওয়া দাওয়া করে তিন ভাই পাশের কক্ষে ঘুমাতে যায়। সকালে ঘুম থেকে না ওঠায় ডাকতে গিয়ে তাদের লাশ দেখে পুলিশে খবর দেন।

পরে তিনজনকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এছাড়া তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই বলেও জানায় পুলিশ।

তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর মূল রহস্য জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security