26 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

মা ও প্রেমিকা নিয়ে ঘরে ফিরলেন সালমান

যা যা মিস করেছেন

বুধবার রাতে হঠাৎ করেই মুম্বাই বিমান বন্দরে ফটোসাংবাদিকদের ফ্রেম বন্দি হলেন সুপারস্টার অভিনেতা সালমান খান, মা সালমা খান ও বোন আলভিরা! তাদের সঙ্গে দেখা গেল সালমান খানের গুজবে রোমানিয়ান প্রেমিকা লুলিয়া ভান্তুরকেও! 

salman with mom and gf the mail bd

বুধবার রাতে মুম্বাই বিমান বন্দরে গুজবে প্রেমিকা লুলিয়া ভান্তুরসহ একসঙ্গে দেখা গেছে সালান খান, তার মা ও বোনকে। সালমান তার বডিগার্ডসহ তাদের একটু পেছনে আসলেও মা সালমা খান ও বোন আলভিরার সঙ্গে দেখা গেছে সালমানের প্রেমিকা লুলিয়াকে! এতোরাতে কোথায় থেকে ফিরছেন তারা?

এমন প্রশ্নের উত্তর পাওয়া গেল আগেই। জানা গেছে, আলি আব্বাস জাফরে পরিচালনায় সুপারস্টার সালমান এখন ব্যস্ত আছেন বছরের আলোচিত সিনেমা ‘সুলতান’-এর শুটিং নিয়ে। প্রায় শেষের দিকের শুটিং ছিল পাঞ্জাবের লুধিয়ানা রাজ্যে। আর সেখানেই সালমানের শুটিং দেখতে গিয়েছিলেন সালমানের মা, বোন ও প্রেমিকা লুলিয়া ভান্তুর। আর সেখান থেকে ফেরার পথেই মুম্বাই বিমান বন্দরে ফটো সাংবাদিকদের খপ্পড়ে পড়েন তারা!

এর আগেও সালমান খানের অনেক পারিবারিক অনুষ্ঠানে দেখা গেছে লুলিয়াকে। সালমান ও লুলিয়াকে নিয়ে প্রচুর গুঞ্জনও শোনা গেছে মিডিয়ায়। সর্বশেষ গুঞ্জনে বলা হয়েছিল যে লুলিয়ার সাথে সালমানের এনগেজডও হয়ে গেছে! যদিও এমন খবর উড়িয়ে দিয়েছিলেন সালমানের বাবা ও বোন অর্পিতা। কিন্তু ইদানিং লুলিয়াকে সালমানের পরিবারের সঙ্গে যেভাবে দেখা যাচ্ছে, তাতে মনে হচ্ছে সত্যিই কি তাহলে সালমানের সঙ্গে এনগেজড হয়ে গেছে লুলিয়ার!

উল্লেখ্য, ‘জয় হো’ ছবির লোকেশন দেখতে রোমানিয়ায় গিয়ে প্রথমবার লুলিয়ার সাথে কথা সালমান খানের। এরপর বহু জল ঘোলা হয়েছে। সালমানের সঙ্গে লুলিয়াকে জড়িয়ে বিশ্বব্যাপী মিডিয়ায় নানান মুখরোচক খবর ছড়িয়েছে। কিন্তু সালমান খান ও লুলিয়ার বন্ধুত্ব আরো গাঢ়ই হয়েছে বলা যায়। সালমান অভিনীত ‘সুলতান’ ছবিটি আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে তার সঙ্গে প্রথমবার দেখা যাবে আনুশকা শর্মাকে।

সূত্রঃ বলিউড গ্লিটজ 

More articles

সর্বশেষ

২ কেজি গাঁজাসহ আটক ২