ধুম ফোর: নায়ক রানভির, খলনায়ক সালমান?

0
341

ধুম’ সিরিজের চতুর্থ কিস্তি নির্মাণের ঘোষণা আসার পর থেকেই, বাতাসে ভাসছিল সিনেমাটিতে সালমান খানের অভিনয়ের গুঞ্জন। এবার জানা গেল খলনায়ক সালমানের সঙ্গে টক্কর দিতে ‘ধুম রিলোডেড’-এর নায়ক হিসেবে আসছেন রানভির সিংও।

salman ranveer the mail bd
সূত্রের বরাত দিয়ে ডিএনএ বলছে, “আদিত্য চোপড়া চাচ্ছেন ‘ধুম রিলোডেড’ নির্মিত হবে তরুণ প্রজন্মকে মাথায় রেখে। এক্ষেত্রে রানভির সিংয়ের চেয়ে ভালো নায়ক আর কে হতে পারে? সালমানকেও পুরোদস্তুর খলচরিত্রে উপস্থাপন করার চেষ্টা চলছে। যদি সবকিছু চুড়ান্ত হয়, তাহলে রানভির-সালমান হবেন বলিউডের সবেচেয়ে সফল মুভি সিরিজের একটি অংশ।”

কাকতালীয়ভাবে, কয়েকদিন আগেই খলনায়কের চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন ৫০ বছর বয়সী সালমান। শোনা যাচ্ছে, ‘ধুম থ্রি’তে আমির খানের সমপরিমাণ লভ্যাংশ পেলে তবেই নিজের মত দিবেন তিনি।

২০১২ সালে সালমানের সিনেমা ‘এক থা টাইগার’ প্রযোজনা করে ব্লকবাস্টারের মুখ দেখেছে ইয়াশ রাজ ফিল্মস। ‘সুলতান’ নিয়েও তাদের প্রত্যাশার পারদ উঁচুতে।

অপরদিকে ইয়াশ রাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে বলিউডে পা রাখার পর রানভির তাদের সঙ্গে কাজ করেছেন ‘কিল দিল’, ‘লেডিস ভার্সেস রিকি বেহেল’, ‘গুন্ডে’ এবং সর্বশেষ ‘বেফিকার’-এ, যার শুটিং চলছে এখনও।

নায়ক এবং খলনায়কের নাম ঠিক হয়ে গেলেও এখনও শোনা যায়নি কোনো নায়িকার নাম। এর আগের পর্বগুলোতে নাচ-গান এবং অ্যাকশন দেখিয়ে দর্শক মাতিয়েছিলেন ‘ধুম গার্ল’ এশা দেওল, ঐশ্বরিয়া রায় বচ্চন এবং ক্যাটরিনা কাইফ। ছিলেন বিপাশা বসু এবং রিমি সেনের মতো বাঙালি সুন্দরীরাও।

এনডিটিভি বলছে, ‘ধুম ফোর’ পরিচালনা করবেন ‘ধুম থ্রি’র নির্মাতা ভিজয় কৃষ্ণা আচারিয়া। সিনেমাটির শুটিং শুরু হতে পারে ২০১৭ সাল থেকে।

সূত্রঃ ডিএনএ ও এনডিটিভি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here