মিরপুরে ক্রিকেট নিয়ে সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত

0
329

রাজধানীর মিরপুর থানাধীন জনতা হাউজিং মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বন্ধুদের ব্যাটের আঘাতে নিহত হয়েছেন বাবুল শিকদার দিদার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী।

cricket dead at mirpur the mail bd
নিহত বাবুল শিকদার দিদার (ফাইল ছবি)

পরীক্ষার রেজাল্ট দেয়ার কয়েক ঘণ্টা আগে বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। মিরপুরের বড়বাগ আদর্শ হাইস্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল সে। বাবুলের বাবার নাম মোস্তোফা শিকদার।

নিহতের চাচা খোরশেদ আলম জানান, আজ সকাল ১০টার দিকে জনতা হাউজিং ধানক্ষেত খেলার মাঠে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে যায় বাবুল। খেলার একপর্যায়ে তার কথা কাটাকাটি হয় অন্যদের সঙ্গে। তখন বন্ধুরা উত্তেজিত হয়ে ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে তার মাথায় ও ঘাড়ে আঘাত করে।

পরে আহত অবস্থায় বাবুলকে দ্রুত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবন্নতি হলে আগারগাঁও নিউরো সাইন্স ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। সেখানেই দুপুর পৌনে ১টার দিকে মারা যায়।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাজাহান আলী বলেন, ‘আমরা খবর পেয়ে আগারগাঁওয়ের হাসপাতালে গিয়ে স্কুলছাত্র বাবুলের মৃতদেহ উদ্ধার করি। ময়না তদন্তের জন্য বিকেল ৩টার দিকে তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য বাবুল শিকদারের তিন বন্ধুকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন এসআই শাজহান। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম বলতে পারেননি তিনি।

এদিকে বাবুল সিকদারের পরীক্ষার ফলাফল কি হয়েছে তা জানাতে পারেনি পরিবারের সদস্যরা। শুধু তার বাবা মোস্তোফা বলেন, ‘আমার ছেলেই নাই, এখন তার ফলাফল দিয়ে কি করমু?’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here