26 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

সালমান যা বললেন বিপাশা-কারানের বিয়েতে

যা যা মিস করেছেন

অভিনেত্রী বিপাশা বসুর বিয়েতে অংশ নিয়েছিলেন বলিউডের রথী-মহারথীরা, কিন্তু দেরিতে এসেও আসরের সবটুকু আলো একাই কেড়ে নিয়েছেন সালমান খান। শুধু তাই নয়, নবদম্পতিকে নিয়ে ‘বিশেষ’ একটি মন্তব্যও করেন তিনি।

salman at bipasha wedding the mail bd

জন আব্রাহামের সঙ্গে আট বছর প্রেম করলেও বিয়ের পিঁড়িতে এই প্রথম বসলেন বিপাশা। কিন্তু এর আগেই দুইবার বিয়ের অভিজ্ঞতা হয়ে গেছে তার স্বামী কারান সিং গ্রোভারের।

আর তাই নবদম্পতিকে শুভকামনা জানানোর পাশাপাশি সালমান আশা প্রকাশ করেন তার

সংসারের দীর্ঘায়ুর। গণমাধ্যমকে তিনি বলেন, “দম্পতি হিসেবে তারা চমৎকার, আশা করছি তাদের বিয়ে টিকবে। এটাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”

সাম্প্রতিক সময়ে মুম্বাই সিনেপাড়ার বাতাস ভারী হয়ে উঠেছে একের পর এক বিচ্ছেদের খবরে। যার সর্বশেষ সংযোজন ছিল সালমানের ভাই আরবাজের সঙ্গে তার স্ত্রী মালাইকার বিচ্ছেদ।

পঞ্চাশ পেরোলেও এখনও ব্যাচেলর এই অভিনেতাকে এবারও শুনতে হয়েছে সেই একই প্রশ্ন, কবে বিয়ে করবেন তিনি?

তবে এবার আর উত্তরটা সালমান দেননি, দিয়েছেন বিপাশা।

বিপাশা বলেন, “আমি চাই না সালমান বিয়ে করুক। সালমান আমার বিয়েতে এসেছেন, আমার স্বপ্ন পূরণ হয়ে গেছে। তিনি আমার অনেক ঘনিষ্ঠ একজন বন্ধু। বিয়ে করুন আর না করুন, কিন্তু তিনি সুখে থাকলেই চলবে।”

এর আগে ২০০৮ সালে টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগমকে বিয়ে করেছিলেন কারান, ১০ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়। এখন আবারও সংসার পেতে ভালই আছেন শ্রদ্ধা।

এরপর ২০১২ সালে আরেকজন টিভি তারকা জেনিফার উইঙ্গেটের সঙ্গে বিয়ে হয় কারানের, দুই বছরের মাথায় ভেঙ্গে যায় তার দ্বিতীয় বিয়েও।

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমাতে অভিনয় করতে গিয়ে বিপাশার সঙ্গে পরিচয় হয় কারানের, প্রায় এক বছর প্রেমের পর তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন তিনি।

৩০ এপ্রিল বাঙালি রীতিতে সম্পন্ন হয়েছে বিপাশা-কারানের বিয়ে। সন্ধ্যার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন শাহরুখ খান, ঐশ্বরিয়া-আভিষেক, প্রিতি জিনটা, সোনাম কাপুরসহ আরও অনেকে।

More articles

সর্বশেষ