লাল গালিচা সংবর্ধনা পাবেন মুস্তাফিজ

0
413

বর্তমান ক্রিকেট বিশ্ব মজে আছে বাংলাদেশের ‘বিস্ময়বালক’ মুস্তাফিজুর রহমানকে নিয়েই। পুরো ক্রিকেট বিশ্ব এখন তার প্রশংসায় পঞ্চমুখ। তরুণ এই বাঁহাতি পেসারের বোলিং বৈচিত্র্য দেখে প্রতিনিয়তই অবাক হচ্ছেন ক্রিকেট বোদ্ধারা।

mustafizur rahman the mail bd

টাইগার এই পেসার বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাতাচ্ছেন। দেশে ফিরে আসলেই তাকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় জানিয়েছেন, দেশে ফেরার পর মুস্তাফিজুর রহমানকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হবে। পুরো জাতিকে গর্বিত করার জন্য বিশেষ সম্মাননা জানানো হবে তাকে। সে নিজেকে বিশ্বের সেরা বোলার হিসেবে পরিচিত করার মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব ক্রীড়াঙ্গনে সম্মানিত করেছে, যা আমাদের জন্য এক বিশাল প্রাপ্তি হিসেবে গণ্য।

এর আগে গত মঙ্গলবার রাজধানীর আগাঁরগাওয়ে পরিকল্পনা মন্ত্রণালয়ে একনেক সভায় মুস্তাফিজুর রহমানের ভূয়সী প্রশংসা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে জাতীয় বীর বলে আখ্যায়িত করেন।

প্রধানমন্ত্রী জানান, মুস্তাফিজ জাতীয় বীর, সে দেশের গর্ব। সে বাংলাদেশের সম্পদ। দেশকে অনেক উঁচুতে নিয়ে গেছে সে। মুস্তাফিজ বিশ্বে নাম্বার ওয়ান। তার সফলতার জন্য দেশবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here