ওবামার হোয়াইট হাউজে নৈশভোজে প্রিয়াঙ্কা চোপড়া

0
267

Priyanka the mail bd

হোয়াইট হাউসে আয়োজিত মার্কিন প্রেসিডেন্টের বার্ষিক নৈশভোজের নিমন্ত্রণটিতে অংশ নেবেন বলেই জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২৭ এপ্রিল এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেন এই ‘কোয়ানটিকো’ তারকা। বার্ষিক এই নৈশভোজের আয়োজক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

যদিও প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে শুটিংয়ে ব্যস্ত, কিন্তু তারপরও এপ্রিলের ৩০ তারিখে অনুষ্ঠেয় এই নৈশভোজে অংশ নেবেন তিনি। সপ্তাহ খানেক আগে ওবামার এই নৈশভোজে অংশ নেওয়ার প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন, নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে পারবেন কি না, এ ব্যাপারে তিনি এখনো নিশ্চিত নন। প্রিয়াঙ্কার মুখপাত্রও সে সময় সংবাদমাধ্যমের কাছে এই তথ্য উপস্থাপন করেছিল।

টুইটারে প্রিয়াঙ্কাকে একজন জিজ্ঞেস করেছিলেন, ৩০ এপ্রিল হোয়াইট হাউজে নৈশভোজে তিনি যাবেন কিনা। উত্তরে প্রিয়াঙ্কা বলেছেন, ‘হ্যাঁ, আমি নৈশভোজে অংশ নেব’।

আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অ্যালেক্স প্যারিশ চরিত্রে অভিনয় করে হলিউডে বেশ প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কার পাশাপাশি হোয়াইট হাউজের নৈশভোজে অংশ নেবেন হলিউড অভিনেতা উইল স্মিথ ও জাডা পিঙ্কেত স্মিথ, কেরি ওয়াশিংটন, সন্ধা রাইমস, কিম কার্দাশিয়ানের মডেল বোন কেনডাল জেনারসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here