বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

একেবারেই ডি-আক্টিভেট হবে সিম

যা যা মিস করেছেন

৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুন:নিবন্ধন না করলে পহেলা মে সকল অনিবন্ধিত সিম তিন ঘণ্টা বন্ধ থাকবে। এর পরে খুব স্বল্প সময়ের মধ্যেই অনিবন্ধিত সিমগুলো ডি-অ্যাকিটভেট হয়ে যাবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

Tarana Halim the mail bd
ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম (ফাইল ছবি)

রোববার (২৪ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবে‌‌ ‌৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক সিম পুন:নিবন্ধন সম্পন্ন করার আহ্বান জানিয়ে এয়ারটেল-এর সচেতনতা র‍্যালিতে অংশ নিয়ে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা আগের অবস্থানেই অনঢ় রয়েছি। জনগণের উপকার ও হয়রানি বন্ধ রোধেই আমাদের এই পদ্ধতি। দেশব্যাপী ব্যাপক জনপ্রিয়তা বাড়ছে সিম পুন:নিবন্ধনে। ইতোমধ্যেই নিবন্ধন ৭ কোটি ছাড়িয়ে গেছে।

আমরা এমনও দেখেছি একটা এনআইডি’র বিপরীতে ২৫ হাজার সিম পুন:নিবন্ধন হয়েছে। এই অনিয়ম দূর করার জন্যই নিজে এসে সিম নিবন্ধন করতে হবে। এতে করে আর কেউ একটি এনআইডি দিয়ে ২৫ হাজার সিম নিবন্ধন করতে পারবে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security