26 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

বিপাশার বিয়ে ২৯ এপ্রিল

যা যা মিস করেছেন

দুই বছর ধরে ‘অ্যালোন’ ছবির সহশিল্পী করণ সিং গ্রোভারের সঙ্গে প্রেমের সুবাদে খবরের শিরোনাম থেকে যেন সরছেনই না বলিউড অভিনেত্রী বিপাশা বসু! দু’জনে শিগগিরই ছাদনাতলায় যাচ্ছেন বলে অনেক গুঞ্জন ছড়িয়েছে। অবশেষে বলিউড হাঙ্গামা ওয়েবসাইট এর সত্যতা নিশ্চিত করেছে।

bipasha & karan the mail bd

আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বিপাশা ও করণ সিং। তাদের কাছের সূত্রগুলো জানিয়েছে, ২৮ এপ্রিল মুম্বাইয়ের জুহুর ভিলা সিক্সটি নাইন লাউঞ্জ বারে হবে মেহেদি অনুষ্ঠান। এর পরদিন (২৯ এপ্রিল) সকালে মুম্বাইয়ের খারে বিপাশার বাড়িতে বাঙালি রীতিতে মালাবদল করবেন দু’জনে। চার হাত এক হওয়ার সময় থাকবে শুধু দুই পরিবার।

একই দিন লোয়ার প্যারেলে অবস্থিত পাঁচতারকা হোটেল সেন্ট রেজিসে থাকছে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এখানে তাদের পরিবারের পাশাপাশি থাকবেন বলিউডে উভয়ের কাছের বন্ধুবান্ধব। আমন্ত্রিত অতিথি তালিকায় আছে অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা দম্পতি, অভিনেতা মাধবনের নাম। বিপাশার ঘনিষ্ঠ বন্ধু ডিজাইনার রকি এস বর-কনের পোশাক ডিজাইন করছেন।

এটি বিপাশার প্রথম বিয়ে হলেও করণ এর আগে আরও দু’বার বিয়ে করেছিলেন। গত মাসে দ্বিতীয় স্ত্রী জেনিফার উইঙ্গেটের সঙ্গে তার বিচ্ছেদ হয়। বিপাশার সঙ্গে বলিউড অভিনেতা দিনো মোরেয়া, জন অ্যাব্রাহাম ও হারমান বেওয়েজার প্রেমের সম্পর্ক ছিলো

More articles

সর্বশেষ