রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

‘দাম লাগাকে হাইশা টু’ তে অভিনব এক শর্ত ভূমির

যা যা মিস করেছেন

ভারতের ৬৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার আসরে সেরা হিন্দি সিনেমা হিসেবে স্বীকৃতি পেয়েছে শারাত কাটারিয়া পরিচালিত ‘দাম লাগাকে হাইশা’। সেখানে এক স্থুলকায়া নারীর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন নতুন অভিনেত্রী ভুমি পেদনেকার। তবে সিনেমাটির সিকুয়ালে অভিনয়ের জন্য অভিনব এক শর্ত দিয়েছেন তিনি।

dum laga ke haisha the mail bd
দাম লাগাকে হাইশা ছবির একটি দৃশ্য

‘দাম লাগাকে হাইশা’র জন্য প্রায় ৩০ কেজি ওজন বাড়িয়েছিলেন ভুমি। যখন তাকে জিজ্ঞেস করা হয় সিনেমাটির সিকুয়ালে অভিনয়ের বিষয়ে তার ভাবনা কি। ভুমি সাফ জানিয়ে একটি শতর্েই কাজ করবেন তিনি।

“আমার পরিবর্তে ওজন বাড়াতে হবে আয়ুশ্মানকে!”

ক্যারিয়ারের প্রথম সিনেমায় মোটা মেয়ের চরিত্রে অভিনয় করে নায়িকাদের নিয়ে বলিউডের প্রথাগত ধারণা ভেঙে দেন ভুমি। তারপরও জাতীয় পুরস্কার পেয়ে যাওয়াটা আশাতীত ছিল বলে জানালেন ২৬ বছর বয়সী এই অভিনেত্রী।

তিনি বলেন, “শারাত স্যার এবং আমি আবেগাপ্লুত হয়ে গিয়েছিলাম খবরটি শোনার পর। আমি কেঁদেই ফেলেছিলাম, আমি আশাই করিনি যে এত বড় সম্মান পাবো। প্রথম সিনেমা হিসেবে ‘দাম লাগাকে হাইশা’ আমার জন্য সব সময়ই গুরুত্বপূর্ণ। তবুও এই ধরনের মূল্যায়ন আশাতীত আর পুরস্কার পাওয়ার কথাটা তো চিন্তাই করিনি।”

এখন বাড়তি ওজন অনেকটাই ঝরিয়ে ফেলেছেন ভুমি। আয়ুশ্মান খুরানার বিপরীতেই কাজ করছেন নিজের দ্বিতীয় সিনেমায়। জানালেন, “আমি সঠিক স্বাস্থ্য ফিরে পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছি। যদিও আমার আগের সেই খাদক সত্ত্বার অভাব বোধ করি, তবে আমি এখন কঠোর নিয়ম মেনে চলি এবং পরিশ্রম করি। এটাই এখন আমার স্বাভাবিক জীবন-যাপনের প্রক্রিয়া।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security