বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

রাশিয়ায় যাত্রীবাহী বিমান বিধ্বস্ত

যা যা মিস করেছেন

 

Rasia Biman the mail bd

রাশিয়ায় একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে ক্রুসহ ৬১ জন নিহত হয়েছে।  শনিবার দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর রোজতভ-অন-দন শহরে বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে যায় বিমানটি।  এতে বিমানটিতে আগুন ধরে যায়। 

ফ্লাই দুবাই এয়ারলাইন্সের বোয়িং ৭৩৮ বিমানটিতে ৫৫ জন যাত্রী ও ৬ জন ক্রু ছিল।
জানা গেছে বিমান রানওয়েতে ঠিকভাবে অবতরণ করতে না পারায় এই দুর্ঘটনা ঘটেছে।  অবতরণের সময় রানওয়েতে এতে আগুন ধরে যায় বলে কর্মকর্তারা জানিয়েছেন।  এখনো নিশ্চিত ভাবে জানা যায়নি কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে, ঝড়ো বাতাসকে এই দুর্ঘটনার একটি কারণ হিসেবে বিবেচনা করা হচ্ছে বলে জানিয়েছে বিবিসি।
স্থানীয় মন্ত্রণালয়ের একজন মুখপাত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা তাসের একজন কর্মকর্তা বলেন, যাত্রীবাহী ওই বোয়িং ৭৩৭ বিমানটি অবতরণ করার সময় বিধ্বস্ত হয়।  এতে ৬১ জন ছিলেন।  তাঁরা সবাই মারা গেছেন।
বিভিন্ন গণমাধ্যমের খবরে জানানো হয়, বিমানটি বিধ্বস্ত হওয়ার সময় এতে আগুন ধরে যায়।  দুর্ঘটনাস্থলে শতাধিক উদ্ধারকর্মী উদ্ধারকাজ চালাচ্ছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security