26 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

সম্মেলনে যোগ দিলেন খালেদা জিয়া

যা যা মিস করেছেন

BNP the mail bd

বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিল উদ্বোধন করতে ইঞ্জিনিয়ার্স  ইনস্টিটিউশনে পৌঁছেছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। 

শনিবার (১৯ মার্চ) সকাল ১০টা ২৮ মিনিটের দিকে তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এসে পৌঁছান। গেটে তাকে স্বাগত জানান দলীয় নেতাকর্মীরা। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো কাউন্সিলস্থল।

বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে যোগ দিতে রমনা রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ মিলনায়তনের উদ্দেশে রওয়ানা হয়েছিলেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ সকাল ৯টা ৫৫ মিনিটে তিনি গুলশানের বাসা থেকে রওয়ানা হন। বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলকে ঘিরে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ মিলনায়তন চত্বর এবং সোহরাওয়ার্দী উদ্যানের পূর্ব-উত্তর অংশে নেতাকর্মীরা সকাল থেকে জমায়েত হতে শুরু করেন।

শুক্রবার দিবাগত মধ্যরাতের হঠাৎ বৃষ্টি কিছুটা এলোমেলো করে দিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের প্রস্তুতি, তা সামলে উঠে এখন কাউন্সিল আয়োজনের জন্য প্রস্তুত বিএনপি। বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলকে ঘিরে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ মিলনায়তন চত্বর এবং সোহরাওয়ার্দী উদ্যানের পূর্ব-উত্তর অংশে নেতাকর্মীরা জমায়েত হচ্ছেন।

বিভিন্ন প্রান্ত থেকে বিএনপি নেতাকর্মীরা মিছিল সহকারে এখানে উপস্থিত হচ্ছেন। শনিবার সকাল ৮টা থেকেই তারা আসতে শুরু করেন। এতে রমনা, মৎস্য ভবন, শাহবাগ, প্রেসক্লাব এলাকায় দেখা দিয়েছে তীব্র যানজট।

মূলত তিন হাজার ১০০ কাউন্সিলর, প্রায় ১০ হাজার ডেলিগেট, আমন্ত্রিত অতিথি, বিদেশি মেহমান ও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী মিলে প্রায় ৩০/৩৫ হাজার মানুষের অংশগ্রহণে এই কাউন্সিল অনুষ্ঠিত হবে।

More articles

সর্বশেষ