28 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

বাহুবলে শিশু হত্যার রেশ কাটতে না কাটতেই আবারও নিখোঁজ ৪ শিশু

যা যা মিস করেছেন

Habigong the mail bd

হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ৪ ছাত্র দুই দিন ধরে নিখোঁজ রয়েছে।  

নিখোঁজ ৪ শিশু হলো : হবিগঞ্জ সদর উপজেলার দইরাপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সোহানুর (১২), নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে নয়ন (১২), বাহুবল উপজেলার আব্দানারায়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২) এবং বাহুবল উপজেলা খেলাফত মজলিসের সেক্রেটারি চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনুর ছেলে রাফিদ (১৩)।

শুক্রবার বিকেল থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।  এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক জানান, ৪ শিশু নিখোঁজের বিষয়ে কেউ থানায় জানায়নি।  লোক মারফত খবর পেয়ে তিনি নিজে থেকে ঘটনাটি সম্পর্কে জানতে মাদ্রাসায় পুলিশ পাঠিয়েছেন।

নিখোঁজ শাহনুরের বাবা আবদুল আওয়াল জানান, গতকাল বিকেলে তিনি ওই চার শিশুকে এক সঙ্গে শায়েস্তাগঞ্জ শহরে দেখেছেন।  এ সময় শিশুরা জানায়, তারা পাঞ্জাবি তৈরি করতে স্থানীয় এক টেইলার্সে যাচ্ছে।

তিনি আরও জানান, ৪ ছাত্রের নিখোঁজের ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ শনিবার দুপুরে জরুরি বৈঠকে বসছেন।  বৈঠক শেষে শায়েস্তাগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হবে।

এর আগে ১২ ফেব্রুয়ারি হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশুকে অপহরণ করা হয়। পাঁচ দিন পর ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটিচাপা অবস্থায় ওই চার শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 

 

More articles

সর্বশেষ