আবার একসঙ্গে শাহরুখ-করন

0
421

বলিউডে খুব ভালো বন্ধু হিসেবে যারা পরিচিত তাদের মধ্যে নির্মাতা প্রযোজক এবং অভিনেতা করন যোহরের সঙ্গে বলিউড বাদশা শাহরুখ খানের বন্ধুত্ব মনে রাখার মত।  এই বন্ধুত্বের চেয়ে বলিউডের সেরা অভিনেতা-নির্মাতা জুটিও বলা হয় করন ও শাহরুখকে। ২০১০ সালে ‘মাই নেম ইজ খান’-এর পর দীর্ঘ বিরতি শেষে ফের একসঙ্গে হচ্ছেন এই দুই জনপ্রিয় তারকা অভিনেতা-নির্মাতা!

sahrukh karan the mail bd

বলিউডের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় পাঁচটি সিনেমার নাম নিলে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর কথা অনায়েসে এসে যাবে। আর এই ছবির মধ্য দিয়েই বন্ধু করন যোহরের নির্দেশনায় প্রথমবার অভিনয় করে প্রশংসা কুড়িয়ে ছিলেন শাহরুখ। এরপর করনের নির্দেশনায় কাজ করেছেন হাতে গুনে। যেমন ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গম’. ২০০৬ সালে ‘কাভি আলবিদা না কেহনা’ এবং ২০১০ সালে সর্বশেষ করনের নির্দেশনায় শাহরুখ দুর্দান্ত অভিনয় করেছেন ‘মাই নেম ইজ খান’ চলচ্চিত্রে। আর মাঝখানে দীর্ঘ ছয় বছরের বিরতির পর ফের এক হচ্ছেন করন ও শাহরুখ!

সম্প্রতি একটি টুইটার চ্যাটে অংশ নিয়েছিলেন করন যোহর। আর সেখানেই শাহরুখকে ফের নির্দেশনার ঘোষণাটি ভক্ত অনুরাগীদের উদ্দেশে জানিয়ে দেন করন। এক ভক্ত টুইটে করনকে সরাসরি প্রশ্ন করেন যে, কবে থেকে শাহরুখের সঙ্গে বন্ধুত্ব জারি আছে? করন দ্রুত উত্তর করেন, অনেকদিন থেকে। এই বন্ধুত্বে কখনো ফাটলও ধরবে না বলে জানান করন যোহর।

এরপর তারকাছে জানতে চাওয়া হয়, তাহলে ২০১০ সালের পরে শাহরুখের সঙ্গে তিনি কেন আর কাজ করছেন না? তাদের কি আর নির্মাতা-অভিনেতার ভূমিকায় দেখা যাবে না? ভক্তের এমন প্রশ্নে করন বলেন, শিগগিরই আমরা এক হচ্ছি।

এছাড়া ২০১২ সালে ব্লকবাস্টার ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটিরও সিক্যুয়াল নির্মাণের কথা ভাবছেন করন যোহর। আগামী ২ মাসের মধ্যে ছবিটির বিস্তারিত ঘোষণা করবেন বলেও জানান তিনি।

অন্যদিকে বলিউড নির্মাতা করন যোহরের আসন্ন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর কাজ চলছে পুরোদমে। ছবিতে মূল চরিত্রে আছেন জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুর ও আনুশকা শর্মা। কিন্তু অল্প সময়ের জন্য হলেও ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই, এমন কথা শোনা গিয়েছিল আগে থেকেই। তার অভিনয়ের বিষয়টি তাই পাকাপোক্তও। আর এবার শোনা যাচ্ছে, করনের ওই ছবিতেই ঐশ্বরিয়ার মতই ছোট্ট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী কাজলও!

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here