বিয়ে করেছেন ঊর্মিলা

0
395

প্রিতি জিনটার পর এবার গোপনে বিয়ের পিঁড়িতে বসলেন ভারতীয় অভিনেত্রী উর্মিলা মাতন্ডকার। ব্যবসায়ী ও মডেল মহসিন আক্তার মিরের সঙ্গে বৃহস্পতিবার সন্ধায় গাঁটছড়া বেঁধেছেন এই অভিনেত্রী।

urmila got maried the mail bd

উর্মিলার সম্পর্ক কিংবা বিয়ের ব্যাপারে কোনো গুঞ্জনও শোনা যায়নি এতদিন। বিয়ের কাজটিও ৪২ বছর বয়সী এই অভিনেত্রী সেরেছেন ঘরোয়াভাবে এবং গোপনীয়তার মধ্যে। কেবল বলিউড ব্যক্তিত্বদের মধ্যে কেবল ডিজাইনার মনিশ মালহোত্রাই এ বিয়েতে উপস্থিত ছিলেন।

ডিএনএ পত্রিকাকে উর্মিলা বলেন, “আমরা খুবই গোপনীয়তার মধ্যে কেবল পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেছি। কারণ আমাদের পরিবার চেয়েছিল বিয়েতে বেশি হৈ চৈ না হোক…আমরা আমাদের নতুন জীবনের যাত্রা আপনাদের আশীর্বাদ নিয়েই শুরু করতে চাই ”

‘মাসুম’ সিনেমার মাধ্যমে শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা উর্মিলা নায়িকা হিসেবে প্রতিষ্ঠা লাভ করেন ‘রঙ্গিলা’ সিনেমার মাধ্যমে। এরপর ‘সত্য’, ‘প্যায়ার তুনে ক্যায়া কিয়া’, ‘এক হাসিনা থি’র মতো সিনেমায় অভিনয় করে দর্শক ও সমালোচক মহলে প্রশংসিত হয়েছেন । দীর্ঘদিন ধরেই রূপালী পর্দায় অনুপস্থিত এই অভিনেত্রীর নাম এর আগে জুড়েছে নির্মাতা রাম গোপাল ভার্মার সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here