26 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

এক নারীর চড় খেয়েছেন শাহরুখ

যা যা মিস করেছেন

ভারতের সবচেয়ে বড় তারকাদের মধ্যে অন্যতম শাহরুখ খানকে কোনো নারী চড় মেরেছেন, এর চেয়ে বড় খবর কী হতে পারে! কিন্তু না, যা ভাবছেন তেমন কিছু নয়।

 
sahrukh khan the mail bd

সোমবার (২৯ ফেব্রুয়ারি) নিজের অভিনীত ‘ফ্যান’ ছবির ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে শাহরুখ অকপটে তার জীবনের কয়েকটি সত্যি ঘটনা জানিয়ে দিলেন। এসবের বেশিরভাগই আনন্দদায়ক হলেও কিছু ঘটনা হতবাক করার মতো।

মুম্বাইয়ে উড়োজাহাজে নাকি ট্রেনে এসেছিলেন? এক ভক্তের এ প্রশ্নের উত্তরে শাহরুখ জানান, ট্রেনে চড়ে এসেছিলেন। ওই যাত্রায় এক নারীর হাতে চড় খেতে হয়েছে তাকে!

ঘটনার বিবরণ দিয়ে শাহরুখ বললেন, ‘মুম্বাইয়ে প্রথমবার ট্রেনে চেপে আসছিলাম। ট্রেনটি মুম্বাইয়ে ঢোকার পর যাত্রীদের জ্যাম লেগে যায়। এ নিয়ে কোনো ধারণা ছিলো না আমার। তাই আমার শোবার জায়গায় কিছু মানুষকে বসতে দেইনি। কেনো দেবো? এটা বরাদ্দ নিতে টাকা খরচ হয়েছে না!’

যোগ করে শাহরুখ আরও বলেন, ‘তবে এক নারীকে বসার প্রস্তাব দিয়ে বলি- আপনি বসতে পারেন, কিন্তু আপনার সঙ্গে কোনো পুরুষকে বসতে দেবো না। একথা শুনেই ওই মহিলা আমার গালে কষে চড় বসিয়ে দেন। তারপর তার মুখে শুনেছি, ‘এটা তোমার একার নয়, সবার।’

মুম্বাইয়ে শুরুতেই এমন রূঢ় অভ্যর্থনা পেয়েছিলেন শাহরুখ। সেদিনের কথা আজও ভোলেননি ৫০ বছর বয়সী এই অভিনেতা।

মনীষ শর্মা পরিচালিত ‘ফ্যান’ মুক্তি পাবে আগামী ১৫ এপ্রিল। এতে আরিয়ান খান্না নামের এক সুপারস্টার ও তার অন্ধভক্ত গৌরবের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। এতে আরও অাছেন ওয়ালুশা ডি সুজা ও ইলিয়েনা ডি’ক্রুজ। প্রযোজনায় যশরাজ ফিল্মস।

ফ্যান ছবির ট্রেইলারের জন্য এখানে ক্লিক করুন

More articles

সর্বশেষ