বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন বিএনপি চেয়ারপারসন

যা যা মিস করেছেন

21 Feb,Khaleda Zia the mail bd

একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।  শনিবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে তিনি শহীদ মিনারে শহীদবেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।  এসময় দলের শীর্ষস্থানীয় ও জ্যেষ্ঠ নেতারা তার সঙ্গে ছিলেন। 

এর আগে শহীদ মিনারে যেতে বারবার বাধার মুখে পড়েন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের একুশে ফেব্রুয়ারি উদযাপন কমিটি প্রথম প্রহরেই তাকে শ্রদ্ধা নিবেদনের অনুমতি দিলেও অজানা কারণে পুলিশের বাধার মুখে পড়তে হয় তাকে।

শনিবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে গুলশানে নিজ বাসভবন থেকে যাত্রা করে খালেদা জিয়াকে বহনকারী গাড়িবহর।  ১২টা ৫০ মিনিটে সেটি শিক্ষাভবন মোড়ে পৌঁছালে পুলিশ গতিরোধ করে।

সেখানে প্রায় ১৫ মিনিট বাকবিতণ্ডার পর তারা আবার যাত্রা শুরু করেন।  এবার দোয়েল চত্বরে আবার পুলিশি বাধা মুখে পড়তে হয়।  পরে ছেড়ে দিলে গাড়িবহর শহীদমিনারের দিকে যাত্রা শুরু করে।

গত বছর ফেব্রুয়ারিতে নিজের ডাকা লাগাতার অবরোধের মধ্যে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে যাননি বিএনপি চেয়ারপারসন।  তার উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির প্রতিনিধিদল শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছিল।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security