ভবিষ্যৎ নিয়ে সালমান-ক্যাটরিনা

0
404

তাদের দুজনের কারোই এখনো বিয়ে করা হয়নি। মাত্র কয়েকদিন আগে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলছিলেন অভিনেতা সালমান খান। এবার দেখা গেল তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের চিন্তাভাবনাও প্রায় একই রকম।

salman & katrina the mail bd

৫০ বছরে পা দিয়েও বলিউডের ‘সুযোগ্য পাত্র’ সালমান। সম্প্রতি জানালেন, বিয়ের ব্যাপারে সন্দিহান হলেও বাবা হতে চান তিনি।

ইকোনমিক টাইমসকে সালমান বলেন, বিয়ের ব্যাপারে নিশ্চিত নই, তবে দু-তিনটি সন্তান চাই আমি। আমি জানি বিয়ে ছাড়া সন্তান নেয়া কঠিন হবে, কিন্তু আমি ব্যবস্থা করে নেবো।”

এবার তার সাবেক প্রেমিকা ক্যাটের মুখেও শোনা গেল একই বুলি। সম্প্রতি হিন্দুস্তান টাইমস তাকে জিজ্ঞেস করে, ৬০তম জন্মদিনে নিজেকে কিভাবে দেখতে চান তিনি?

বন্ধুবান্ধব এবং প্রিয় মানুষদের মাঝে নিজেকে দেখতে চাই। আশা করি তখন আমার অনেকগুলো ছেলে-মেয়ে থাকবে, হয়ত নাতিনাতনিও থাকবে। ওহ! তাহলে তো আমার চটজলদি পরিবার নিয়ে ভাবতে হবে।

৩২ বছর বয়সী অভিনেত্রী ক্যারিয়ারের শুরুতেই সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তবে সম্পর্ক ভাঙার পরই সে কথা স্বীকার করেন তিনি। ২০০৯ সাল থেকে অভিনেতা রানবির কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। বছরখানেক ধরে একই ছাদের নিচে বসবাস করার পর, এ বছরের শুরুতে শোনা যায় আলাদা হয়ে গেছেন এই জুটি।

তবে পুরোটা সময় সালমানের সঙ্গে নিজের বন্ধুত্ব অটুট রেখেছেন ক্যাট। এখন গুঞ্জন শোনা যাচ্ছে, রানবিরের ব্যাপারে আগেই নাকি ক্যাটকে সাবধান করে দিয়েছিলেন সালমান। স্পটবয় ডটকম বলছে, সালমান নাকি ক্যাটকে বলেছিলেন, একদিন পস্তাবেন তিনি।

রানবিরের সঙ্গে বিচ্ছেদের কথা এখনও সরাসরি স্বীকার করেননি ক্যাট। তবে সম্প্রতি আকারে-ইঙ্গিতে এই খবরটি নিশ্চিত করেছেন সালমান নিজে।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here