28 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

সিপিএল এ বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে নিয়েছে জ্যামাইকা তালাওয়াশ

যা যা মিস করেছেন

Sakib Al hasan the mail bd

ক্যারিবীয় প্রিমিয়ার লিগেও (সিপিএল) দল আছে শাহরুখ খানের।  ত্রিনিদাদ ও টোবাগো দলটির মালিক তিনি।  কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে মিলিয়ে নাম রাখা হয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স।  সিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দলটির হয়ে খেলার সম্ভাবনা ছিল সাকিব আল হাসানের।  তবে কলকাতার নাইট সাকিব ত্রিনবাগোর নাইট হলেন না।  তাঁকে কিনে নিয়েছে অন্য দল।

গতকাল সিপিএলের খেলোয়াড় ড্রাফটে ১ লাখ ১০ হাজার ডলারে দলে টেনেছে জ্যামাইকা তালাওয়াস।  সিপিএলের এবারের আসরে খেলে বাংলাদেশি মুদ্রায় সাকিব পাবেন প্রায় ৮৭ লাখ টাকা।  গতকালকের ড্রাফটে সাকিবসহ সাতজন বাংলাদেশি ছিলেন।  তবে সাকিবকেই কেবল দলে নিয়েছে কেউ। ডাকা হয়নি মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, সৌম্য সরকার ও মুস্তাফিজকে।

২০১৩ সালে প্রথমবারের মতো ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) মাতান সাকিব আল হাসান।  সেবার বারবাডেজ ট্রাইডেন্টসের হয়ে ৪ ওভারে ছয় রান দিয়ে মূল্যবান ৬টি উইকেট নিয়েছিলেন তিনি।  এর মধ্যে ছিল একটি মেডেন ওভারও।  অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।  ঠিক পরের আসরে অবশ্য তার খেলা হয়নি বোর্ডের অনুমতি না পাওয়ায়।

এ বছরের জুলাইয়ে শুরু হবে সিপিএলের নতুন আসর।  আসন্ন টুর্নামেন্টে বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে নিয়েছে জ্যামাইকা তালাওয়াশ।  সাকিবকে দলে ভেড়াতে তালাওয়াশকে খরচ করতে হয়েছে ১ লাখ ১০ হাজার ডলার।  এই দলে সাকিবের সঙ্গে রয়েছেন ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, লাসিথ মালিঙ্গার মতো দুনিয়া কাঁপানো তারকারা।

More articles

সর্বশেষ