চবির ছাত্রলীগ কমিটি স্থগিত এর জের ধরে দুই পক্ষে ফের সংঘর্ষ

0
348

Cittagong uni the mail bd

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে আবার সংঘর্ষ হয়েছে।  এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।  সংঘর্ষের ব্যাপারে সভাপতি ও সাধারণ সম্পাদককে কারণ দর্শাতে বলা হয়েছে।

হাটহাজারী থানার ওসি  জানান, মঙ্গলবার গভীর রাতে সংঘর্ষের সময় সোহরাওয়ার্দী হলের ১১১ থেকে ১১৪ নম্বর কক্ষে ভাংচুর করা হয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তিনি জানান, ঐ হলের ছাত্রলীগের সভাপতি সমর্থক এর জন্মদিন উদযাপনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা সংঘর্ষে জড়ায় বলে জানতে পেরেছি।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাটল ট্রেনের ‘সিক্সটি নাইন’ নামের বগিভিত্তিক একটি গ্রুপ সভাপতি  অনুসারী হিসেবে পরিচিত।  আর সাধারণ সম্পাদক সমর্থকদের গ্রুপের নাম ‘বিজয়’।  সোমবার এই দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  এতে মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি স্থগিত করে দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি জানিয়েছে, কারা সংঘর্ষে জড়িত তা তিন দিনের মধ্যে জানাতে চবি ছাত্রলীগকে নোটিশ দেয়া হয়েছে।  তিনদিনের মধ্যে আমরা যথাযথ জবাব না পেলে শাস্তিমূলক ব্যবস্থা নেব।
তবে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতির দাবি, মঙ্গলবার রাত পর্যন্ত তিনি কোনো নোটিশ পাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here