বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বেতারে মহাপরিচালক নিয়ে ক্ষোভ

যা যা মিস করেছেন

বাংলাদেশ বেতারে নতুন মহাপরিচালক নিয়োগ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন প্রতিষ্ঠানটির একদল কর্মকর্তা। বৃহস্পতিবার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম নেছার উদ্দিন ভুইয়াকে মহাপরিচালক নিয়োগের আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

Bangladesh Betar the mail bd

এই নিয়োগের পর সোমবার বিসিএস (তথ্য-সাধারণ) বেতার কর্মকর্তা কল্যাণ সমিতি এবং বিসিএস (তথ্য-প্রকৌশল) বেতার কর্মকর্তা কল্যাণ সমিতি সভা করে প্রতিবাদ জানায়।

বেতারের অনুষ্ঠান, বার্তা ও প্রকৌশল শাখার কর্মকর্তারা ওই সভায় উপস্থিত ছিলেন।
পরে এ বিষয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেতারে মহাপরিচালক পদে পদায়নের ক্ষেত্রে যোগ্যতা সম্পন্ন বেতার কর্মকর্তা থাকার পরও বহিরাগত কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হয়েছে।
অবিলম্বে সিদ্ধান্ত প্রত্যাহার করে বেতার কর্মকর্তাদের মধ্য থেকে জ্যেষ্ঠতার ভিত্তিতে মহাপরিচালক পদে পদায়নেরও দাবি জানান তারা।
সভায় কর্মকর্তারা দাবি জানান, পরিচালক (প্রশাসন) ও অতিরিক্ত পরিচালক প্রশাসনসহ সব পদে বহিরাগতদের প্রত্যাহার করে বেতার কর্মকর্তাদের মাধ্যমে এসব পদ পূরণ করা হোক।

বেতারের সংবাদ বিভাগের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, “এসব দাবি ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়কে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security