শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

অন্যের ভোটার কার্ডে সালমানের ছবি

যা যা মিস করেছেন

বলিউড সুপার স্টার সালমান খান জীবনে তো অনেক ভক্ত দেখেছেন। পেয়েছেন অনেক মানুষের ভালোবাসা। মানুষের ভালোবাসায় সিক্ত হওয়া ছাড়াও মাঝে মাঝে অনেক ভক্তের পাগলামির শিকারও হতে হয়েছে। কিন্তু এই রকম অবাক কাণ্ড তিনি হয়তো কল্পনাও করেননি কখনও। 

fake voter card of salman the mail bd

ভারতের হায়দরাবাদে পৌর নির্বাচনে এক ভোটার নিজের পরিচয়পত্রে ব্যবহার করেছেন বলিউড সুপারস্টার সালমান খানের ছবি। ওই ভোটারের নামও সালমান খান! মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) চারমিনার বিভাগের গৌলিপুরা ভোটকেন্দ্রে এ খবর মিলেছে।

এদিন বৃহত্তর হায়দরাবাদ পৌরসভা নির্বাচনে ভোট দিতে এসে সালমানের নাম ও ছবিসহ পরিচপত্র দেখান জনৈক ব্যক্তি। পরিচয়পত্রে সালমানের বাবার নাম উল্লেখ করা হয়েছে সেলিম খান। শুধু বয়সটা যা একটু কমবেশি।

ভোটার সালমানের বয়স ৬৪ বছর আর বলিউড অভিনেতা সালমানের বয়স ৫০ বছর। তবে তাকে ভোট দেওয়ার অনুমতি দেননি ভোটকেন্দ্রের কর্মকর্তারা। তারা পরিচয়পত্র দেখে মোটামুটি হতবাক হয়ে গেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security