মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ভারতের প্রধানমন্ত্রী মোদির গাড়ি নেই

যা যা মিস করেছেন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিজস্ব কোনো গাড়ি নেই। রাজধানী নয়াদিল্লিতে নেই তার কোনো ব্যাংক অ্যাকাউন্ট। প্রধানমন্ত্রীর অফিস থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

narendra modi the mail bd
                                                                   নরেন্দ্র মোদি (ফাইল ছবি)

অফিসের তথ্য অনুযায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কোনো ‘মোটরযান/আকাশযান/প্রমোদতরী/জাহাজ’ নেই। দিল্লিতে তার কোনো ব্যাংক অ্যাকাউন্ট না থাকায় তিনি ব্যাংকিং করেন গুজরাটে।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৬শে মে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেন নরেন্দ্র মোদি। তারপর ৩০শে জানুয়ারি পর্যন্ত তার সম্পর্কে যেসব তথ্য আছে তা প্রকাশ করা হয়েছে প্রধানমন্ত্রীর অফিসের ওয়েবসাইটে।

মোদির মোট সম্পদের বর্তমান আর্থিকমূল্য ১ কোটি ৪০ লাখ রুপি। এর মধ্যে নিজের রাজ্য গুজরাটের বাড়িটিও রয়েছে। ২০০২ সাল থেকে ওই বাড়ির মূল্য ২৫ গুণেরও বেশি বেড়েছে।

তার কোনো ধার (লোন) নেই আর নগদ অর্থ রয়েছে ৪,৭০০ রুপি। গেল বছরের আগস্টে তার কাছে নগদ অর্থ ছিল ৩৮,৭০০ রুপি। সম্পদের বিবরণী থেকে আরও জানা যায়, মোদির সম্পদের মধ্যে চারটি সোনার আংটি রয়েছে। তার ২ লাখ রুপির একটি জীবন বীমা রয়েছে।

সূত্রঃ এনডিটিভি

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security