অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ এ গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

0
460
Cricket 19 the mail bd
গ্রুপ পর্বের শেষ ম্যাচে নামিবিয়াকে উড়িয়ে দিল বাংলাদেশ।  জিতল ৮ উইকেটে।  আর এই জয়ে ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবেই এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলবে স্বাগতিকরা।  ৫ ফেব্রুয়ারি মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে তারা মুখোমুখি হবে ‘ডি’ গ্রুপের রানার্স আপ নেপালের। 
মঙ্গলবার সকালে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।  দুই ওপেনার লোফটি এটন (৫)  ও ডেভিন (১৯) ফিরে যাওয়ার পর বেশ চাপে পড়ে  নামিবিয়া।  এরপর শুধু লরেন্স রানের ক্ষেত্রে দুই সংখ্যার ঘরে যেতে পেরেছিলেন।  তার ব্যক্তিগত রান ছিল ১৭।  ৩২.৫ ওভারে সব উইকেট হারিয়ে নামিবিয়ার সংগ্রহ দাঁড়ায় ৬৫ রান।
৬৬ রানের টার্গেটে মাঠে নেমে বাংলাদেশের ওপেনার পিনাকি ঘোষ শূন্য রানে সাজঘরে ফিরে যান।  কোয়েটজের বলে ও লরেন্সের ক্যাচে আউট হন তিনি।  ব্যক্তিগত আট রান করে কোয়েটজের দ্বিতীয় শিকার হন সাইফ হাসান।  এরপর জয়রাজ শেখ ও নাজমুল হোসেন শান্তের ব্যাটিং দলকে জয় এনে দেন।  জয়রাজ ৩৪ রান ও শান্ত ১৪ রান করে অপরাজিত আছেন।  ১৬ ওভার শেষে ২ উইকেটের বিনিময়ে জয়ের জন্য ৬৬ রানের লক্ষ্যমাত্রা পূরণ করে বাংলাদেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here