বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম যাচ্ছেন

যা যা মিস করেছেন

P M going Ctg the mail bd
 বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধনসহ ব্যবসায়ী ও সেনাবাহিনীর আলাদা দুটি অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল শনিবার চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  শুক্রবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের গণমাধ্যম শাখা সূত্রে এ তথ্য জানা যায়।
শনিবার সকালে তিনি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে চট্টগ্রাম যাবেন।  পরে চট্টগ্রাম সেনানিবাসে কিছুক্ষণ বিশ্রাম নেবেন।  বেলা দুইটার দিকে চট্টগ্রাম সেনানিবাসের ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারের (ইবিআরসি) নবম পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন।

বেলা ৩টার দিকে চট্টগ্রামের বঙ্গবন্ধু এভিনিউ থেকে বঙ্গবন্ধু ম্যুরাল, বঙ্গবন্ধু এডিনিউ, কদমতলী ফ্লাইওভার, বাইপাস রোডের নির্মাণ কাজ ও রিং রোডের নির্মাণ কাজের উদ্বোধন করবেন।

একইসঙ্গে লালখান বাজার থেকে শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তরও স্থাপন করবেন তিনি।

এছাড়া সাড়ে ৩টার পর চট্টগ্রামের আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের উদ্বোধন ও দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগদান করবেন প্রধানমন্ত্রী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security