মেসির বার্সেলোনায় ড. ইউনুস

0
436

সর্বকালের অন্যতম সেরা ফুটবল ক্লাব বার্সেলোনায় আমন্ত্রিত অতিথি হিসেবে সফর করেছেন বাংলাদেশের শান্তিতে নোবেল বিজয়ী ড. মোহাম্মদ ইউনুস।

dr younus at barcelona the mail bd

মঙ্গলবার স্পেনের এই শহরে সোশাল বিজনেস সিটি উদ্যোগে যোগ দিতে যাওয়া ড. ইউনুসকে বার্সেলোনা ক্লাব পরম আন্তরিকতায় স্বাগত জানানো হয়।

বার্সেলোনা সোশাল বিজনেস সিটি উদ্যোগের অন্যতম অংশীদার ছিল এফসি বার্সেলোনা ফাউন্ডেশন। তারই অংশ হিসেবে বার্সেলোনা ক্লাবে যান ড. ইউনুস।

২০০৬ সালে শান্তিতে নোবেলজয়ী এই বাংলাদেশিকে স্বাগত জানান বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট জর্ডি কার্দোনার ও ক্লাব পরিচালক দিদাক লি। ড. ইউনুসকে পেয়ে সম্মানিত বোধ করছেন বলে জানান ভাইস প্রেসিডেন্ট কার্দোনার।

prof younus on bercelona jersy the mail bd

ড. ইউনুসও বাংলাদেশে তুমুল জনপ্রিয় এই স্প্যানিশ ক্লাবে আসতে পেরে নিজের আনন্দের কথা উল্লেখ করে বলেন, আমি এখানে আসতে পেরে অনেক আনন্দিত। বাংলাদেশে সবাই বার্সেলোনা সমর্থক এবং এই ক্লাব ও খেলোয়াড়দের সম্পর্কে সবকিছু জানে। এটা অনেক বিস্ময়কর যে মানুষ এই ক্লাব সম্পর্কে এত বেশি আবেগপ্রবণ।

তিনি বলেন, ক্রীড়া তাদের জন্য স্বপ্ন বিশেষ করে তরুণদের জন্য। বার্সা মানুষদের একত্রিত করে এবং এই শক্তি অন্যদের জন্য ভালো কিছু করতে পারে। যেমন এই ক্লাবের মোটো ক্লাবের চেয়েও বেশি কিছু (মেস্ক এন কিউ ক্লাব), এবং এটা অপ্রতিহত সম্ভাবনা তৈরি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here