বুধবার, এপ্রিল ১০, ২০২৪

র‌্যাংকিংয়ে দুইয়ে উঠলেন সাকিব

যা যা মিস করেছেন

সাকিব আল হাসান আইসিসির ওয়ানডে বোলারদের র‌্যাংকিংয়ে এক ধাপ এগিয়েছেন । শীর্ষে থাকা নিউ জিল্যান্ডের ট্রেন্ট বোল্টের পেছনে আছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তিনে নেমে গেছেন এর আগে সবার ওপরে থাকা অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক।

shakib al hasan the mail bd

সাকিবের রেটিং পয়েন্ট ৬৯৯। বোল্টের চেয়ে ৭ পয়েন্ট পেছনে আছেন তিনি। গত নভেম্বরে সর্বশেষ ওয়ানডে খেলা সাকিবের এই সংস্করণে আবার খেলতে লম্বা সময় অপেক্ষা করতে হবে।

চোটের জন্য ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে ছিলেন না অস্ট্রেলিয়ার বাঁহাতি পেসার স্টার্ক। না খেলায় কমেছে তার রেটিং পয়েন্ট। ৬৯৫ পয়েন্ট নিয়ে এখন সাকিবের পেছনে আছেন তিনি।

এক ধাপ এগিয়ে শীর্ষে থেকে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু করেছেন বোল্ট (৭০৬)।

পরের তিনটি স্থানে আছেন দক্ষিণ আফ্রিকার ত্রয়ী ইমরান তাহির, ডেল স্টেইন, মর্নে মর্কেল। শীর্ষ ১০-এ পরের চারটি স্থানে আছেন নিউ জিল্যান্ডের ম্যাট হেনরি, পাকিস্তানের সাইদ আজমল, ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন ও পাকিস্তানের মোহাম্মদ ইরফান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security