বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

জেমস ও সানাম পুরি একই মঞ্চে

যা যা মিস করেছেন

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে একটি কনসার্টে গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী জেমস। বাড়তি পাওনা হিসেবে একই কনসার্টে থাকছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় ভারতীয় গায়ক সানাম পুরী।

james and sanam puri the mail bd
                                                                         জেমস ও সানাম পুরি

‘ভ্যালেন্টাইনস সেলিব্রেশন উইথ জেমস অ্যান্ড সনম লাইভ ইন ঢাকা’র আয়োজন করেছে এন্টোরেইজ এন্টারটেইনমেন্ট। তারা জানায়, আগামী ১১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নভোরাত্রিতে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। সন্ধ্যা ৭টায় শুরু হবে আয়োজন। চলবে মধ্যরাত পর্যন্ত। জেমস ও নগর বাউলের পর সংগীত পরিবেশন করবে সানাম ও তার দল।

জানা গেছে, সানাম প্রথমবারের মতো বড় কোনো কনসার্টে যোগ দিতে ঢাকায় আসছেন। এর আগে এখানকার একাধিক ঘরোয়া আয়োজনে গেয়েছেন তিনি। বাংলাদেশে তার বেশ জনপ্রিয়তা তৈরি হয়েছে। কাভার সং গেয়েই বেশি পরিচিতি পেয়েছেন ২৬ বছর বয়সী গায়ক সানাম পুরী। এর মধ্যে প্লেব্যাক করেছেন কয়েকটি বলিউড ছবিতে।

আয়োজকরা জানান, জেমস ও সানামের কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে এজে স্টুডিও প্রডাকশনের অফিসে (৬৮/৬৯ গ্রীণরোড)। ফেসবুকে এজে স্টুডিও প্রডাকশনের পাতায় ইনবক্সে যোগাযোগ করেও সংগ্রহ করা যাবে টিকিট। টিকিটের মূল্য রাখা হচ্ছে তিন হাজার (গোল্ড), দুই হাজার (সিলভার) ও পাঁচশো টাকা (প্লাটিনাম) করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security