নুসরাত ফারিয়ার নতুন রুপে মুগ্ধ দর্শক

0
1651

‘আশিকি’ ছবির দর্শকপ্রিয়তার পর আবার নুসরাত ফারিয়াকে নতুন করে আবিষ্কার করার সুযোগ পেলেন দর্শক। জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী সিনেমা ‘হিরো ৪২০’-এর ‘ওরে পিয়া’ গানটি সাড়া ফেলে সিনেমাপ্রেমীদের মধ্যে।

nusrat faria the mail bd

৯ জানুয়ারি ইউটিউবে প্রকাশিত হয় গানটি। ইতোমধ্যে দুই লাখেরও বেশি বার দেখা হয়ে গেছে গানটি। লাইকের সংখ্যাটাও দু হাজারের কাছাকাছি। ইতিবাচক-নেতিবাচক মন্তব্যের ভিড়ে এই জুটির প্রশংসাই উঠে এসেছে বেশির ভাগ মন্তব্যে।

বাংলাদেশের বাইরে ধারণকৃত চার মিনিটের ‘ওরে পিয়া’ গানটিতে এক নতুন অবতারে আবির্ভূত হয়েছে সিনেমা জগতে গত বছরই পা রাখা ছোট পর্দার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া। আবেদনময়ী এক প্রেমিকার ভূমিকায় তিনি দারুণ জমিয়ে তুলেছেন ওমের সঙ্গে নিজের পর্দা রসায়ন। গানটির সুর আর ছন্দে উঠে এসেছে এই জুটির প্রেমের উপাখ্যান।

‘হিরো ৪২০’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধলেন নুসরাত-ওম। প্রথম সিনেমা ‘আশিকি’তে সহ-অভিনেতা হিসেবে নুসরাত পেয়েছিলেন কলকাতার অঙ্কুশকে। তবে এবার নুসরাত একাই নায়িকা নন। হিন্দি ও বাংলা সিনেমার অভিনেত্রী রিয়া সেনের সঙ্গে পর্দা ভাগ করে নিতে হচ্ছে তাকে।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে যৌথ প্রযোজনার এই সিনেমাটি মুক্তি পাবে ফেব্রুয়ারি মাসে ভালোবাসা দিবসকে সামনে রেখে। এক মিনিটের একটি টিজার মুক্তি পেলেও সিনেমাটির পরিপূর্ণ ট্রেইলার এখনও আসেনি। ‘হিরো ৪২০’ সিনেমাতে এই তিন তারকা ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের আহমদ শরীফ এবং শিমুল খান। সিনেমাটির পরিচালনার দায়িত্বে আছেন সৈকত নাসির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here