আলাদা হয়ে গেছেন রানবির-ক্যাটরিনা

0
470

শোনা যাচ্ছে রানবির কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক ভেঙে গেছে যদিও কদিন আগেই তাদের হাসিমুখে ক্যামেরাবন্দী হতে দেখা গেছে। এই জুটির প্রেমের বয়সও কম নয়। ছয় বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন তারা। বছরখানেক কাটিয়েছেন একই ছাদের নিচে।

ranvir katrina the mail bd

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডেকে এক সূত্র জানায়, “তারা দুজন আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে গেছেন। তিনদিন আগে রানবির তাদের কার্টার রোডের ফ্ল্যাট থেকে তার সব মালপত্র নিয়ে চলে এসেছেন। তার পরপরই ক্যাটরিনাও দিল্লিতে চলে গেছেন তার নতুন সিনেমা ‘ফিতুর’এর প্রচারের কাজে। তাদের সম্পর্ক শেষ। অনেকদিন ধরেই তারা সবকিছু ঠিকঠাক করার চেষ্টা করছিলেন, কিন্তু তা আর সম্ভব হলো না।”

রানবির-ক্যাটরিনা সম্পর্কের টানাপড়েনের খবর আলোচনায় আসছিল দীর্ঘদিন ধরেই। ‘তামাশা’ সিনেমা শুটিং চলাকালীন এবং প্রচারের সময় সাবেক প্রেমিকা দিপিকার সঙ্গে রানবিরের ঘনিষ্ঠতার বিষয়টি মেনে নিতে পারেননি ক্যাটরিনা। আর এ বিষয়টি গণমাধ্যমের সামনে স্বীকার করতে কুণ্ঠা বোধ করেননি।

এ ছাড়াও রানবিরের বাবা ঋষি কাপুর এবং মা নিতু কাপুর বিভিন্ন সময় বুঝিয়ে দিয়েছেন যে ক্যাটকে পছন্দ নয় তাদের। পারিবারিক ছবি থেকে ক্যাটকে কেটে বাদ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা, দিপিকা-রানবিরের ছবি পোস্ট করে হোলির শুভেচ্ছাসহ নানা আচরণে এই বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে। ওদিকে সম্প্রতি ঋষি কাপুর খোলাখুলি বলে দেন যে, তাকে ‘বাবা’ ডাকার সাহস করবেন না ক্যাট।

তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে সবচেয়ে বড় কারণ সম্ভবত রানবিরের তাদের সম্পর্কের ব্যাপারে আনুগত্যের অভাব এবং বার বার বিয়ের সিদ্ধান্ত থেকে পিছিয়ে যাওয়া।

তবে ক্যাটকে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সাহায্য করেছেন তার সাবেক প্রেমিক ও ‘ভালো বন্ধু’ সালমান খান। শোনা যাচ্ছে সালমানের সঙ্গে দু ঘণ্টা ফোনালাপের পরই রানবিরকে ছাড়ার সিদ্ধান্ত নেন ‘ধুম’ তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here