মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

‘পুলিশি নৈরাজ্য’ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন

যা যা মিস করেছেন

bangladesh police the mail bd

এক সপ্তাহের মধ্যে রাজধানীতে পুলিশের হাতে এক ব্যাংক কর্মকর্তা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) এক পরিদর্শক নির্যাতনের অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর। শুক্রবার পুলিশের অতিরিক্ত ডিআইজি হারুন উর রশিদকে প্রধান করে এই কমিটি করা হয় বলে জানিয়েছেন পুলিশ সদর দপ্তর। 

কমিটির বাকি দুই সদস্য হলেন- সদর দপ্তরের অতিরিক্ত এআইজি মিজানুরর রহমান ও পরিদর্শক মো. সালাহউদ্দিন। তদন্ত কমিটিকে সাত কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

গত শনিবার রাতে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বীকে রাজধানীর জেনেভা ক্যাম্পের পাশের রাস্তা থেকে কোনো অভিযোগ ছাড়াই আটক করেন মোহাম্মদপুর থানার এসআই মাসুদ শিকদার।

আটকের পর এসআই মাসুদ তাকে গাড়িতে তুলে থানায় না নিয়ে আড়াই ঘণ্টা বিভিন্ন ভয়ভীতি ও মারধর করে টাকা আদায়ের চেষ্টা করেন বলে অভিযোগ করেন গোলাম রাব্বী।

আর শুক্রবার ভোরে যাত্রাবাড়ীর মীরহাজীর বাগ এলাকায় ডিএসসিসি পরিদর্শক (পরিষ্কারও পরিচ্ছন্ন) বিকাশ চন্দ্র সাহাকে যাত্রাবাড়ী থানার এসআই আরশাদ হোসেন আকাশ মারধর করেন বলে হাসপাতালে তার স্বজনরা অভিযোগ করেন।

বর্তমানে রাব্বী ও বিকাশ দুজনেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security