বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

জমে উঠেছে এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

যা যা মিস করেছেন

বাণিজ্য মেলায় মূল্যহ্রাস the mailbd

পরিচিত ব্র্যান্ডগুলোর পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে দেশের বাইরে থেকে আমদানীকারক প্রতিষ্ঠানগুলোতে চলছে মুল্যহ্রাসের উৎসব। বেশিরভাগ স্টলেই আছে নির্দিষ্ট কিংবা সকল পণ্যের উপর ১০ শতাংশ মূল্যছাড়

এবারের মেলায় মোট স্টল রয়েছে ৫৫৩টি। বাংলাদেশ ছাড়াও রয়েছে ২১টি দেশের বাণিজ্যিক প্রতিষ্ঠানের স্টল। এদের মধ্যে মরিশাস, ঘানা, জাপান, নেপাল, হংকং, মরক্কো ও ভূটান এবারই প্রথম অংশগ্রহণ করছে মেলায়।

ব্র্যান্ডের মধ্যে সিঙ্গারে চলছে নির্দিষ্ট পণ্যের উপর ৪০ থেকে ৬০ শতাংশ মূল্যছাড়। মিনিস্টারের যে কোনো পণ্যেই উপহার হিসেবে মিলবে শীতের প্রসাধনী। যমুনা ইলেক্ট্রনিক্সের স্টলে টেলিভিশন, ফ্রিজ, ফ্যান কিনলে পাবেন ৫শ’ থেকে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। ভিশন ইলেক্টনিক্সে মিলবে ২০ শতাংশ মূল্যছাড়।

12523926_1272142249467683_978725785389043719_n

কোট, ব্লেজার, ওয়েস্ট কোট কেনার ঐতিহ্যবাহী স্টলগুলো এবারও ছড়িয়ে আছে মেলার সবদিকেই। কোনো ব্র্যান্ডের পোশাক না হলেও, দেখেশুনে গায়ের মাপ আর কাপড় বুঝে কিনতে পারলে ঠকবেন না।

আহমেদ ফুড প্রোডাক্টসের স্টলে আছে তিনটি প্যাকেজ। আছে আচার, সয়া সস, কর্ণ ফ্লাওয়ার, টমেটো সস, মসলা ইত্যাদি। এসিআই দিচ্ছে ১২টি প্যাকেজ অফার, দাম ৫০ থেকে আড়াইশ টাকা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security