26 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

বাংলাদেশে ওয়ার্ল্ড টি টোয়েন্টির ট্রফি এসেছে

যা যা মিস করেছেন

T20 the mail bd

বিশ্বকাপের  মতো মহাযজ্ঞ হয় যে ট্রফিটা হাতে নিয়ে চুমো খাওয়ার জন্য সেই ট্রফিটাকে নিজ চোখে দেখার এই সুযোগই ।  ছুঁয়ে দেখার কোনো সুযোগ নেই।  একটু দূরে দাঁড়িয়ে দেখা যাবে, ক্যামেরায় বন্দী করা যাবে, তোলা যাবে সেলফিও।  রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আগতদের জন্য সেই সুযোগটাই করে দিয়েছে আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

৮ মার্চ থেকে ভারতে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফিটি সাধারণের দেখার জন্য উন্মুক্ত করে রাখা হয়েছে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে।  আজ বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত ট্রফিটি সবার জন্য উন্মুক্ত থাকবে।  কাল শুক্রবার শপিং কমপ্লেক্স খোলার পর থেকে বেলা ৩টা পর্যন্ত থাকবে এই সুযোগ।

বিসিবির ক্রীড়া উন্নয়ন বিভাগের ক্রীড়া শিক্ষা প্রশাসক বলেন, বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলোতে এই ট্রফিটি প্রদর্শন করবে আইসিসি।  তারই অংশ হিসেবে এসেছে বাংলাদেশে।  পাকিস্তান থেকে দুবাই হয়ে বাংলাদেশে আসা ট্রফিটি এখান থেকে যাবে শ্রীলঙ্কায়।

বিসিবির মিডিয়া ম্যানেজার  বলেন, কাল বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটির ইনিংসের মাঝখানে ট্রফিটি প্রদর্শিত হবে।  তাই কাল বন্ধের দিন হলেও বসুন্ধরায় বেলা ৩টার পর ট্রফিটি আর রাখা যাবে না।

শপিং কমপ্লেক্সের ভেতরে নিচতলার খোলা জায়গায় রাখা হয়েছে ট্রফিটি।  ট্রফি ঘিরে চারদিকে নিরাপত্তার কমতি নেই। দুই পাশে সারি ধরে এগিয়ে যাচ্ছে উৎসুক দর্শক।  ট্রফিটির পাশে গিয়েই দাঁড়িয়ে যাচ্ছেন সবাই।  একটি ছবি অথবা সেলফির আসায়।  আর ওদিকে মাইকে ও খালি গলায় নিরাপত্তাকর্মীদের হাঁক, ‘যাদের দেখা হয়েছে এগিয়ে যান।  অন্যদের দেখার সুযোগ করে দিন।’

 

More articles

সর্বশেষ