মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

মাইক্রোসফটের সেলফি অ্যাপ

যা যা মিস করেছেন

সেলফি অ্যাপ চালু করেছে বিশ্বখ্যাত সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রোসফট। প্রাথমিকভাবে অ্যাপটি শুধুমাত্র অ্যাপলের আইওএস ডিভাইস ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে। অ্যাপটির নাম দেয়া হয়েছে ‘মাইক্রোসফট সেলফি’।

microsoft selfie app the mail bd
অ্যাপটির বৈশিষ্ট হলো এটি একটি ইন্টিলিজেন্ট অ্যাপ বা বুদ্ধিমান অ্যাপ। এই অ্যাপটি অ্যালগারিদমের সহায়তায় কাজ করে। ফলে এটি লিঙ্গ, বয়স, ত্বকের রঙ এবং পারিপার্শ্বিক আলো শনাক্ত করতে পারে। অ্যাপটি ফটো নয়েস বাদ দিতে সক্ষম। ফলে সেলফি হবে ঝকঝকে।
এটি দিয়ে ক্যামেরার এক্সপোজার এবং কালার নিয়ন্ত্রণ করা যাবে। শুরুতে নির্দিষ্ট কয়েকটি থিমের উপর ছবি এডিট করবে অ্যাপটি।
মাইক্রোসফট জানিয়েছে, মাইক্রোসফট সেলফি নামের অ্যাপটি স্কাইপ বা অন্য কোনো সফটওয়্যারের অ্যাড-অনস বা ছোট প্রোগ্রাম নয়। এটা একটি ক্যামেরাভিত্তিক ছবি সম্পাদনার সুবিধাযুক্ত টুলস, যা সেলফি তোলার উপযোগী করে তৈরি করা হয়েছে।
আপাতত আইওএসের জন্য চালু হলেও শিগগিরই অ্যাপটির অ্যান্ড্রয়েড সংস্করণও চালু হবে বলে জানিয়েছেন নির্মাতারা। অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড ঠিকানা: https://itunes.apple.com/us/app/microsoft-selfie/id1064676206?mt=8

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security