রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

”আর করার কিছু নেই” জানিয়েছেন দিতির চিকিৎসক

যা যা মিস করেছেন

Actress Diti the mail bd

দীর্ঘদিন ধরে অসুস্থ অভিনেত্রী পারভীন সুলতানা দিতি।  আজ (৪ জানুয়ারি) তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে।  তার মেয়ে লামিয়া চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, কেমোথেরাপির রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়ায় তার (মা) ‘পারকিনশন’ রোগ হয়েছে। এর ফলেই তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

লামিয়া চৌধুরীর ফেসবুক লিখেন, ‘মা মারা যাচ্ছে। আমাকে তার বিষয়ে প্রশ্ন করা বন্ধ করুন। উনি ভালো হয়ে যাবেন এ ধরনের সান্ত্বনা দেয়াও বন্ধ করুন। চিকিৎসকদের হাতে আর কিছু করার নেই।

কেমোথেরাপির রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়ায় তার ‘পারকিনশন’ রোগ হয়েছে। তার ক্যান্সার তাকে মারছে না। টিউমারও হয়নি। রেডিয়েশনের ফলেই তার অবস্থার অবনতি হয়েছে।’

আল্লাহর কাছে প্রার্থনা করে দিতি কন্যা বলেন, ‘আল্লাহ যদি সহায় হন তা হলে তাকে এই যন্ত্রণা থেকে মুক্ত করবেন অতি দ্রুত।  আল্লাহ আমার মাকে মৃত্যু উপহার দাও।  তিনি আমাদের চিনতে পারছেন না কিন্তু তোমার প্রতি তার বিশ্বাস অবিচল।  তিনি আমাদের ডাকতে পারছেন না কিন্তু তোমাকে তিনি মনে করছেন। নিশ্চয়ই আল্লাহ সঠিক কাজটাই করেন।’

দিতি ভারতের চেন্নাইয়ের এমআইওটি হাসপাতালে (মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রামোটলজি) চিকিৎসাধীন রয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security