বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আ.লীগ-বিএনপির সমাবেশের অনুমতি

যা যা মিস করেছেন

South Mayor the mail bd

আগামী ৫ জানুয়ারি উপলক্ষে বিএনপি রাজধানীর নয়া পল্টনে কার্যালয়ের সামনে এবং আওয়ামী লীগকে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

সোমবার দুপুরে নগর ভবনের কনফারেন্স কক্ষে এ কথা জানান ডিএসসিসির মেয়র সাঈদ খোকন। এসময় জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে ভবিষ্যতে কেউ যেন রাস্তায় সমাবেশের অনুমতি না চান সেই অনুরোধও জানান।।

আগামী ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে নয়া-পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়রের কাছে একটি আবেদন করে বিএনপি। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে এ অনুমতি দেয়া হল।

একই দিনে দুই দলের পাল্টা-পাল্টা রাজনৈতিক কর্মসূচি ডাকায় নিরাপত্তার কারণে এখন পর্যন্ত কাউকেই সমাবেশের অনুমতি দেয়নি ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security