বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

সেক্স, কমেডি আর অ্যাকশনে বছর শুরু হচ্ছে বলিউডে

যা যা মিস করেছেন

upcomming bollywood movies of january 2016 the mail bd

বছরের শুরুটা বেশ জমজমাট কাটবে বলিউডের। দীর্ঘ বিরতির পর বড় বড় তারকাদের সিনেমা মুক্তি পাবে বছরের প্রথম মাস জানুয়ারিতে। বিগ বি থেকে অক্ষয় কুমার, সানি লিওন, সানি দেওল থেকে নির্মাতা রাজকুমার হিরানি – বছরের শুরুতেই অপেক্ষা করছে একের পর এক চমক। স্বভাবতই বক্স-অফিস লড়াইটা ভালোই জমবে।

শুরুতেই মুক্তির অপেক্ষায় আছে ‘ওয়াজির’। এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং ফারহান আখতার। ভালো মানের সিনেমা দেখার জন্য যারা অপেক্ষা করছেন, তাদের জন্য এই দুটি নামই যথেষ্ট।ড্রামা-থ্রিলার ধাঁচের এই সিনেমাটি প্রযোজনা করেছেন বিধু বিনোদ চোপড়া এবং পরিচালনা করেছেন ‘শয়তান’ খ্যাত বিজয় নাম্বিয়ার।

বক্স-অফিসে ‘ওয়াজির’- এর সঙ্গে পাল্লা দেবে সামাজিক ছবি ‘চৌরঙ্গ’, এতে অভিনয় করেছেন সঞ্জয় সুরি এবং তানিশঠা চট্টোপাধ্যায়।

মাসের মাঝামাঝি মুক্তি পাবে ‘ঘায়েল ওয়ান্স এগেইন’। ১৯৯০ সালের সিনেমা ‘ঘায়েল’- এর এই সিকুয়ালের মাধ্যমে পর্দা ফিরবেন সানি দেওল। একই সঙ্গে তার অভিষেক হবে পরিচালক এবং প্রযোজক হিসেবে।

একই দিনে দুই বছর বিরতি শেষে ফিরবেন অভিনেত্রী জুহি চাওলা, ‘চক অ্যান্ড ডাস্টার’-এর মাধ্যমে। দুজন শিক্ষিকার জীবনকাহিনি নিয়ে এগিয়ে যাওয়া এই সিনেমায় আরও দেখা যাবে শাবানা আজমি এবং দিব্যা দাত্তাকে।

২২ জানুয়ারি বক্স-অফিসে প্রতিযোগিতায় নামবে আকশায় কুমারের ‘এয়ারলিফট’ এবং পর্ন-কমেডি ‘ক্যায়া কুল হ্যায় হাম থ্রি’।

মাসের শেষ সপ্তাহে আরো একটি সেক্স কমেডির দেখা মিলবে। ২৯ জানুয়ারি মুক্তি পাবে সানি লিওনির ‘মাস্তিজাদে’, যাকে টক্কর দেবে আর মাধভানের ক্রীড়ানির্ভর সিনেমা ‘সালা খাড়ুস’। এতে একজন বক্সিং প্রশিক্ষক হিসেবে পর্দায় দেখা যাবে মাধবানকে।

সূত্রঃ বলিউড নিউজ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security