বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

খালেদাকে জনতার জবাব: হানিফ

যা যা মিস করেছেন

খালেদা জিয়া মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্ক তুলে পাকিস্তানের পক্ষ নেওয়ায় জনগণ পৌরসভা নির্বাচনে তার দলের প্রার্থীদের প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। আগের দিন ২৩৪টি পৌরসভার ভোটের ফলে বিএনপির ‘ভরাডুবির’ পর বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

hanif about election the mail bd
                                                                           মাহবুব-উল আলম হানিফ

হানিফ বলেন, “স্বাধীনতার ৪৪ বছর পর বিজয়ের মাসে মুক্তিযুদ্ধ ও শহীদদের সংখ্যা নিয়ে খালেদা জিয়া যে বিতর্কিত মন্তব্য করেছেন তা জনগণ ভালোভাবে নেয়নি। মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে কটাক্ষ করে বেগম খালেদা জিয়া নিজেকে পাকিস্তানি হিসেবে প্রমাণ করেছে।

“সাধারণ জনগণ পাকিস্তানি খালেদা জিয়ার নেতৃত্বে আর কাউকে ক্ষমতায় দেখতে চায় না। তাই এই মুক্তিযুদ্ধবিরোধী খালেদা এবং তার দলকে আবারও এই নির্বাচনের মধ্য দিয়ে প্রত্যাখ্যান করেছে জনগণ।”

অনিয়ম ও সংঘর্ষের কয়েকটি বিক্ষিপ্ত ঘটনার মধ্যে বুধবার প্রথমবারের মতো দেশে দলীয়ভাবে পৌরসভা নির্বাচন হয়। ২৩৪টি পৌরসভার মধ্যে এ পর্যন্ত ২২৭টি মেয়র পদের বেসরকারি ফল ঘোষণা করা হয়েছে। এতে আওয়ামী লীগের নৌকা প্রতীক জিতেছে ১৭৭টিতে, বিএনপির প্রার্থীরা ধানের শীষ প্রতীক নিয়ে জয় পেয়েছেন ২২টিতে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security