নির্বাচনেই সরকারকে ঘায়েল: খালেদা

0
334

Khaleda Zia the mail bd

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আন্দোলন নয়, নির্বাচনের মাধ্যমেই সরকারকে পরাস্ত করতে হবে। বড়দিন উপলক্ষে রোববার রাতে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি একথা বলেন।

দশম সংসদ নির্বাচনের প্রথম বর্ষপূর্তির সময় কর্মসূচিতে বাধা পেয়ে চলতি বছরের শুরুতে টানা তিন মাস হরতাল-অবরোধ করে বিএনপি। তবে ৫ জানুয়ারির ওই নির্বাচনের দ্বিতীয় বছরপূর্তি সামনে রেখে খালেদা জিয়া বলেন, “বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। আমরা বলতে চাই, দেশ বাঁচানোর জন্য আন্দোলন নয়, নির্বাচন দিয়ে তাদের (সরকার) ঘায়েল করতে হবে।”

আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীদের ভোট দেওয়া আহ্বান জানিয়ে তিনি বলেন, “কোনো সময়ে পৌরসভা নির্বাচন দলীয় প্রতীক দিয়ে হয়নি। আমি আপনাদেরকে আহ্বান জানাব- আপনার যে যেখানে আছেন, যে পৌরসভায় নির্বাচন হচ্ছে, সেখানে ধানের শীষ প্রতীককে সন্মান করে ভোট দিন।”

বিএনপি ফের ক্ষমতায় এলে দেশে কোনো ধর্মীয় বৈষম্য থাকবে না বলে অঙ্গীকার করেন খালেদা জিয়া।

“বিএনপি সরকারে আসলে সকল ধর্মের মানুষ শান্তিতে, আনন্দে এবং একসঙ্গে বসবাস করবে। কোনো ভেদাভেদ থাকবে না। তাদের চাকরি ক্ষেত্রে কোনো রকম সমস্যা হবে না।”

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালযে খ্রিস্টান অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে তেজগাঁও ক্যাথলিক মিশনের ফাদার এলবার্ট রোজারিওসহ খ্রিস্টান সম্প্রদায় শতাধিক সদস্য-সদস্যা অংশ নেন।

অনুষ্ঠানের শুরুতে বিএনপি চেয়ারপারসন শিশুদের নিয়ে অ্যাসোসিয়েশনের আনা বড়দিনের কেক কাটেন। খালেদা জিয়া খ্রিস্টান সম্প্রদায়কে বড়দিনের শুভেচ্ছা জানান এবং তাদের কল্যাণ কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here