অবশেষে আত্নহত্যা বিতর্কিত অভিনেত্রী প্রভার!

0
278

আর সে ব্যস্ততা শুরু হয়েছে আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভারও। আগের নাটকগুলো ছাড়া কাজ করছেন নতুন একটি ধারাবাহিকে।এক পর্যায়ে এসে আত্নহত্যাও করা হয়েছে বলে জানান তিনি।

prova the mail bd

ভিন্নরূপে, ভিন্ন মেজাজে আর ভিন্নধর্মী চরিত্র নিয়ে অভিনয় করছেন আলভী আহমেদের পরিচালনায় ‘নষ্টনীড়’ ধারাবাহিক নাটকে। এটিএন বাংলায় প্রচারের লক্ষ্যে নির্মাণাধীন নাটকটির নাম পরিবর্তন হতে পারে বলে জানা যায় নির্মাতাসূত্রে।

নতুন এ ধারাবাহিকে নতুনরূপে দেখা যাবে প্রভাকে। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একটি মেয়ের চরিত্রে রূপদান করছেন তিনি। শুধু তাই নয়, এতে অভিনেতা শহীদুজ্জামান সেলিমের ছাত্রী হিসেবে দেখা যাবে তাকে। নতুন নাটক প্রসঙ্গে তিনি জানান, অনেক পরিশ্রম করতে হচ্ছে।

নিজের বিতর্কিত কিছু কর্মকাণ্ড ছাড়া সাড়া জাগানো এই অভিনেত্রী মোটামুটি তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়,প্রভার জনপ্রিয়তা আরো বেড়েছে সিকান্দার বক্স নাটকে অভিনয়ের মাধ্যমে,প্রভা এই পর্যন্ত কয়েক শতাধিক নাটকে অভিনয় করেছেন তবে সবচেয়ে আকর্ষণীয় জুটি ছিলো অপুর্বের সাথে,কিন্তু অপুর্বের সাথে বিবাহ বিচ্ছেদের পরে আর দেখা যাচ্ছে না এই জুটিকে কোন নাটকে. তবে প্রভা ভক্তরা আবারো এই জুটিকে দেখতে চান আমরাও

আশা করি সকল ভেদাভেদ ভুলে জনপ্রিয় এই জুটি অচিরেই আবারো নতুন কিছু নিয়ে আমাদের সামনে হাজির হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here